মাগুরায় বাস-ট্রাকের সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনাসদস্যের মৃত্যু

মাগুরায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মো. আবু হানিফ (৬০) নামে অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন। রোববার (১৫ মে) সকালে যশোর-মাগুরা সড়কের শেখ পাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আবু হানিফ যশোর পৌর এলাকার মো. আব্দুল গনির ছেলে। নিহতের মানি ব্যাগে থাকা পরিচয় পত্রের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা সম্ভব হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আহতদের মধ্যে ৫ জনকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে তাদের নাম-পরিচয় হাসপাতাল কর্তৃপক্ষ জানাতে পারেনি। তবে তাদের বাড়ি যশোর ও সাতক্ষীরা জেলায়।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ (রোববার) সকালে ঢাকা হতে যশোরগামী একটি যাত্রীবাহী বাসের সাথে মাগুরাগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক সেনা সদস্যের মৃত্যু হয়।

ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতাল নেওয়া হয়।

মাগুরা হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক (এস আই) সেলিম হোসেন জানিয়েছেন, দুর্ঘটনার পর বাস-ট্রাকের ড্রাইভার ও হেলপারদের পাওয়া যায়নি। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের মানি ব্যাগে থাকা পরিচয় পত্রের মাধ্যমে তার পরিচয় শনাক্ত হয়েছে। মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ