পুলিশের সঙ্গে জামায়াতের সংঘর্ষের ঘটনায় আটক ১১

রাজধানীর মালিবাগে মৌচাক মার্কেটের পাশে পুলিশের সঙ্গে জামায়াত নেতাকর্মীদের সংঘর্ষে ঘটনায় ১১ জনকে আটক করা হয়েছে। আটক সবাই জামায়াতে ইসলামীর নেতাকর্মী বলে জানিয়েছে পুলিশ।

আটক হওয়া নেতাকর্মীরা হলেন, কাউছার ইসলাম (৩৯), মো. হুমায়ুন কবির (৪০), মো. সালা উদ্দিন (৩৪), আ. রাজ্জাক (৪০), মো. আ. আউয়াল (৪৪), মো. সাইজ উদ্দিন (৫০), মো. মোতালেব (৬০), মো. আরিফুল ইসলাম (২৬), মো.মঈন উদ্দিন (৩২), আব্দুস সোবহান (৬২) ও মো.আল আমিন (২৫)।

শুক্রবার ( ৩০ ডিসেম্বর) সন্ধ্যায় ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. ফারুক হোসেন এসব তথ্য জানান।

তিনি বলেন, রাজধানীর মালিবাগে মৌচাক মার্কেটের পাশে পুলিশের সঙ্গে জামায়াতে ইসলামীর কর্মীদের সংঘর্ষে ঘটনায় ১১ জনকে আটক করা হয়েছে। আটকরা সবাই জামায়াতে ইসলামীর নেতাকর্মী।

তিনি জানান, জামায়াত কর্মীদের হামলায় পুলিশের ১০ সদস্য আহত হয়েছেন। তাদের পুলিশ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতরা হলেন, শরীফ মোহাম্মদ ফারুকুজ্জামান (এসি নিউমার্কেট জোন), মোঃ বায়েজীদুর রহমান (এসি রমনা জোন), এসআই শহীদুল ওসমান মাসুম (রমনা থানা), এসআই সুবীর কুমার কর্মকার (রমনা থানা), এসআই হাবিবুর রহমান (রমনা থানা), এসআই মোহাইমিনুল হাসান (রমনা থানা), এএসআই কবির হোসেন (রমনা থানা), এএসআই মো. ফিরোজ মিয়া (রমনা থানা), কনস্টেবল সৌরভ নাথ (পিওএম পূর্ব), কনস্টেবল সাদী মোহাম্মদ (পিওএম পূর্ব)।

উল্লেখ্য, শুক্রবার জুম্মা নামাজের পর রাজধানীর মৌচাকে পুলিশের সঙ্গে জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের সংঘর্ষ হয়।

দুপুর ২টার দিকে মগবাজার থেকে জামায়াতের একটি মিছিল বের হয়। মিছিলটি মৌচাক মোড়ে পৌঁছালে পুলিশের বাধায় কিছুটা পিছু হটে। পরে তারা মালিবাগের দিকে এগিয়ে গেলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে টিয়ার শেল ছোড়ে। এ সময় পুলিশের সঙ্গে জামায়াত কর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ