পিছিয়ে পড়া ইংল্যান্ড শিবিরে নতুন দুঃসংবাদ

ঘরের মাঠে অ্যাশেজ খেলতে নেমে টানা দুই ম্যাচ হেরেছে ইংল্যান্ড। তুমুল প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ লড়াইয়ের পর দুটি ম্যাচই পঞ্চম দিনের শেষ বিকেলে গিয়ে চূড়ান্ত নিষ্পত্তি হয়েছে। তবে দ্বিতীয় ম্যাচে ইংলিশ ব্যাটার জনি বেয়ারস্টোর আউট নিয়ে দুই দলে চলছে তুমুল কানাঘুষা। এর ভেতরই নতুন করে দুঃসংবাদ পেয়েছে বেন স্টোকসের দল। কাঁধের চোটে সিরিজের বাকি ম্যাচগুলো থেকে ছিটকে গেছেন দলটির সহ-অধিনায়ক ও ফর্মে থাকা ব্যাটার ওলি পোপ।

আজ (৪ জুলাই) এক বিবৃতিতে এই তথ্য জানিয়েছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। যা চলমান অ্যাশেজে পিছিয়ে পড়া ইংলিশদের জন্য নতুন করে হোঁচট খাওয়ার মতো। লর্ডসে সিরিজের দ্বিতীয় টেস্টে ফিল্ডিংয়ের সময় পোপ কাঁধে ব্যথা পান। এরপর তিনি মাঠ ছেড়ে উঠে গেলেও ব্যাটিংয়ে নেমে গুরুত্বপূর্ণ ৪২ রানের ইনিংস খেলেছেন।

তবে তৃতীয় দিন আম্পায়ারদের জোরাজুরিতে অনেকটা বাধ্য হয়েই ফিল্ডিং করেন ২৫ বছর বয়সী এই ব্যাটার। যা তার কাঁধের চোট আর বাড়িয়ে তোলে। এরপর তার খেলা নিয়ে শঙ্কা থাকলেও তৃতীয় টেস্টে তাকে রেখেই দল ঘোষণা করেছিল ইংল্যান্ড। তবে এরই মধ্যে তারা পোপের দুঃসংবাদ পেয়েছে। গতকাল স্ক্যান করার পর গুরুতর চোট ধরা পড়ে তার। আগেও দুইবার কাঁধের চোটে পড়া এই ব্যাটারকে এবার অস্ত্রোপচার করাতে হবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ