পদ্মা সেতু নিয়ে দুর্নীতি হয়নি: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, পদ্মা সেতু নিয়ে কোনো দুর্নীতি হয়নি। এটি কানাডার ফেডারেল কোর্টে প্রমাণিত। বিএনপি পদ্মা সেতু নিয়ে মিথ্যাচার করেছে। মিথ্যা তথ্য দিয়ে দেশের ভাবমুর্তি ক্ষুণ্ন করেছে। পদ্মা সেতু যাতে না হয় তাদের এমন ষন্ত্রের কথা দেশের মানুষ জানে। বিগত সময়ে বিএনপির দুর্নীতি-অপকর্ম ঢাকতেই উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে কল্পিত এমন অভিযোগ করে আসছে তারা।

বৃহস্পতিবার (২ জুন) বেলা ১১টার দিকে কুষ্টিয়া সরকারি মহিলা কলেজে নবীনবরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে সমসাময়িক রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, রাষ্ট্রক্ষমতায় থাকাকালে নিজেদের ব্যর্থতা, দুর্নীতি, অপকর্ম আড়াল করার জন্য সরকারের বিরুদ্ধে, উন্নয়ন কর্মকাণ্ডের বিরুদ্ধে বিএনপি কল্পিত অভিযোগ করে যাচ্ছে।

পদ্মা সেতু প্রসঙ্গে তিনি বলেন, বিশ্বব্যাংক অর্থ প্রত্যাহার করার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেখিয়ে দিয়েছে যে নিজস্ব অর্থায়নেও পদ্মা সেতুর মতো বড় প্রকল্প বাস্তবায়ন হতে পারে এদেশে। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের কোটি মানুষের আবেগ জড়িয়ে আছে এই পদ্মা সেতুকে ঘিরে।

এ সময় কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, কুষ্টিয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর শিশির কুমার রায়, কুষ্টিয়া নাগরিক কমিটির সভাপতি প্রফেসর ডা. মুসতানজিদ, সাধারণ সম্পাদক প্রফেসর ড. সেলিম তোহা, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদি, সাংগঠনিক সম্পাদক মাজহারুল আলম সুমন, কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ