ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা

ঢাকায় চলছে সিরিজের দ্বিতীয় টেস্ট। সেখানে প্রথম দিন থেকেই নিম্নচাপের কারণে বাঁধা এসেছে খেলায়। প্রথম দিনের বেশিরভাগ সময় খেলা চলেছে ফ্লাডলাইটের আলোয়। তবে শেষের দিকে আলোক স্বল্পতার সমস্যায় বেশি হওয়ায় ১১ ওভার আগেই ঘোষণা হয় স্টাম্পস।

এমন বৃষ্টি থামার কথা না বোঝাই যাচ্ছিলো। আর বৃষ্টি থাকলে খেলা শুরুরও কোনো সম্ভাবনা নেই। খেলা শুরুর পূর্বশর্তই ছিলো বৃষ্টি থামতে হবে। বৃষ্টি বন্ধ হলে খেলা শুরু করা যেতো। শেরে বাংলার আউটফিল্ডের যে পানি নিষ্কাশন ব্যবস্থা, তাতে বৃষ্টি থামার এক ঘণ্টারও কম সময়ের মধ্যে খেলা শুরু সম্ভব।

আশা ছিল হয়ত দুপুরের পর আকাশ পরিষ্কার হলে শেষ সেশনে খেলা হতেও পারে, কিন্তু তা আর হয়নি। বৃষ্টিতে ভেসে গেলো আজ বৃস্পতিবার মিরপুর টেস্টের দ্বিতীয় দিনের খেলা। দুপুর ১টা ৫৬ মিনিটে দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়। শুক্রবার যথারীতি সকালো ৯টা ১৫ মিনিটে তৃতীয়দিনের খেলা শুরু হবে।

ঘূর্ণিঝড় মিগজাউমের প্রভাবে বুধবার রাত থেকেই ঢাকাসহ সারাদেশে বৃষ্টি হচ্ছে। অসময়ের এই বৃষ্টির প্রভাব পড়েছে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে চলমান বাংলাদেশ এবং নিউজিল্যান্ডের মধ্যকার টেস্ট ম্যাচে। শেষ পর্যন্ত দ্বিতীয় দিনের খেলা ভাসিয়েই দিয়েছে মিগজাউম।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ