ডোনাল্ড-ডমিঙ্গোর চাওয়াতেই বাংলাদেশ শিবিরে মরকেল

কিছুদিন আগে বাংলাদেশ দলের পেস বোলিং কোচ হিসেবে অ্যালন ডোনাল্ডকে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। টাইগারদের দক্ষিণ আফ্রিকা সফরে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল প্রোটিয়া সাবেক এই অধিনায়কের। গতকাল দক্ষিণ আফ্রিকার ঘরোয়া ক্রিকেটের দল নাইটসের হয়ে কাজ শেষ করে আজ (মঙ্গলবার) প্রথমবারের মতো তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমানদের ক্লাস নিয়েছেন ডোনাল্ড।

শুধু ডোনাল্ডই নয়, বাংলাদেশের অনুশীলনে আজ দেখা গেছে সাবেক প্রোটিয়া অলরাউন্ডার অ্যালবি মরকেলকেও। তাকে ওয়ানডে সিরিজের জন্য পাওয়ার হিটিং পরামর্শক হিসেবে নেওয়া হয়েছে। মূলত বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডমিঙ্গোর চাওয়াতেই মরকেলকে কোচ হিসেবে নিয়েছে ক্রিকেট বোর্ড।

জাতীয় দলের টিম ডিরেক্টর ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন দক্ষিণ আফ্রিকা থেকে এক ভিডিও বার্তায় বলেন, ‘মরকেলকে আমরা আসলে ৪-৫ দিনের জন্য নিয়েছি, শুধু ওয়ানডেটার (সিরিজ) জন্য। পাওয়ার হিটিংয়ের জন্য, যেহেতু এখানে ওর অভিজ্ঞতা। প্রধান কোচও চায় সে থাকুক আমাদের সঙ্গে। এজন্য ওয়ানডে সিরিজ পর্যন্ত ওকে রাখব আমাদের সঙ্গে।’

ওয়ান্ডারার্স ক্রিকেট স্টেডিয়ামে স্থানীয় সময় দুপুরে অনুশীলনে নামে বাংলাদেশ ওয়ানডে দল। কেপটাউনে টেস্ট দল অনুশীলন করছে। ওয়ানডে দল আজ দুই গ্রুপে ভাগ হয়ে নিজের মধ্যে একটি প্রস্তুতি ম্যাচ খেলে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ