এক লাফে সেরা পাঁচে মেসির মায়ামি

আল হিলাল ও বার্সেলোনার প্রস্তাব ফিরিয়ে আমেরিকার সকার লিগে আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী লিওনেল মেসির যোগ দেওয়ার খবর এখন পুরনো। ক্লাবটির সঙ্গে চুক্তির আনুষ্ঠানিকতা এখনো শেষ না হলেও মেসি-জ্বরে রীতিমতো কাঁপছে মার্কিন মুল্লুক। তবে পয়েন্ট টেবিলে খুব একটা স্বস্তিতে নেই ডেভিড বেকহ্যামের মালিকানাধীন ক্লাবটি। বছর পাঁচেক আগে প্রতিষ্ঠিত মায়ামি সকার লিগে পয়েন্ট টেবিলের তলানিতে আছে। বলা চলে, নতুন ক্লাবে বড়সড় চ্যালেঞ্জই অপেক্ষা করছে আর্জেন্টাইন তারকার জন্য।

মেসির নতুন ঘোষণার পর খেলতে নেমেও হারের বৃত্তেই মায়ামি। সর্বশেষ নিউ ইংল্যান্ড রেভ্যুলেশনের কাছে ৩-১ গোলে হেরে গেছে তারা। এ নিয়ে টানা ষষ্ঠ ম্যাচে পরাজিত হলো আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসির ভবিষ্যতের ক্লাব। ফলে মেজর সকার লিগের (এমএলএস) ইস্টার্ন কনফারেন্সের তলানিতে পড়ে আছে ক্লাবটি। ধারণা করা হচ্ছে আগামী ২১ জুলাই মায়ামির হয়ে অভিষেক হতে পারে মেসির।

তবে পয়েন্ট টেবিলের তলানিতে থাকলেও মেসির যোগদানের খবরে সোশ্যাল মিডিয়ায় অনুসারির সংখ্যা হু হু করে বাড়ছে মায়ামির। ফক্স নিউজ জানিয়েছে, আমেরিকান ক্রীড়াভিত্তিক ক্লাবগুলোর মধ্যে ইনস্টাগ্রাম অনুসারির দিক থেকে এখন সেরা পাঁচে উঠে এসেছে মায়ামি। ক্লাবটির এখন ইনস্টাগ্রাম ফলোয়ার ৮ মিলিয়ন ছাড়িয়েছে। ধারণা করা হচ্ছে, এভাবে অনুসারি বাড়তে থাকলে আগামী কয়েক দিনেই সবাইকে ছাড়িয়ে যাবে মায়ামি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ