ইনজুরিতে মুনিম, খোঁজ রেখেছেন সাকিব

বঙ্গবন্ধু বিপিএলে ফরচুন বরিশালের হয়ে খেলেছিলেন ওপেনার মুনিম শাহরিয়ার। সেখানে ব্যাট হাতে পাওয়ারপ্লেতে প্রতিপক্ষ বোলারদের ওপর রীতিমত তান্ডব চালাতে দেখা গিয়েছিল মুনিমকে। ফলস্বরূপ জাতীয় দলে ডাক পেয়ে আফগানিস্তানের বিপক্ষে অভিষেক হয় এই ওপেনারের। যদিও সেই সিরিজে নিজেকে মেলে ধরতে ব্যর্থ হন মুনিম। এরপর ওয়েস্ট-ইন্ডিজ এবং জিম্বাবুয়ের বিপক্ষে সুযোগ পেলেও রান করতে পারেননি এই ওপেনার।

ঘরোয়া ক্রিকেটে নিজের ব্যাটিং প্রদর্শন করতে পারলেও জাতীয় দলে এসে পাঁচ টি-টোয়েন্টি খেলে মুনিম শাহরিয়ার করেছেন মাত্র ৩৪ রান। যে কারণে এশিয়া কাপের দল থেকে বাদ পড়তে হয়েছিল এই ক্রিকেটারকে। দল থেকে বাদ পড়লেও নিয়মিতই তার সাথে যোগাযোগ করতেন জাতীয় দলের ক্রিকেটাররা। মুঠোফোনে ঢাকা পোস্টকে মুনিম জানালেন সাকিব ভাই সহ আরো ২-৩ জন ক্রিকেটার খোঁজ খবর রাখতেন তার।

এ বিষয়ে মুনিম বলেন, ‘গেল কয়েকমাসে সবার সাথে যোগাযোগ না হলেও ২-৩ জনের সাথে ত যোগাযোগ হয়েছেই। এরমধ্যে নিয়মিত সাকিব ভাই খোঁজ খবর নিয়েছেন। এছাড়া রিয়াদ ভাই, সৈকত ভাইয়ের সাথেও যোগাযোগ হয়েছে আমার।’

জিম্বাবুয়ে সফর থেকে ফেরার পরই ইনজুরির কবলে পড়েন মুনিম শাহরিয়ার। জানা গেছে দীর্ঘদিন ধরেই ব্যাক-পেইনে ভুগছেন তিনি। যদিও ইনজুরি থেকে ফিরতে কাজ করে যাচ্ছেন মুনিম। বর্তমানে বিশ্রামে থাকতে হচ্ছে তাকে এমনটাই জানালেন এই ওপেনার।

মুনিম বলেন, ‘ইনজুরির অবস্থা মোটামুটি আছে আর কি। ইনজেকশন নিয়েছি গতকাল, এখন ২-৩ দিন বিশ্রাম নিতে হবে। এরপর ফিজিওর সাথে কথা বলবো। তিনি দেখে শুনে জানাবেন কি অবস্থা, কইদিন পরই হয়তো মাঠে নামতে পারবো। আশা রাখছি দ্রতুই মাঠে ফিরবো।’

১২ সেপ্টেম্বর থেকে টাইগারদের টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরণ শ্রীরামের নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে তিনদিনের ক্যাম্প অনুষ্ঠিত হবে। জানা গেছে ৩০-৩১ জন ক্রিকেটার থাকবেন এ ক্যাম্পে। শ্রীরামের ক্লাসে মুনিম শাহরিয়ার থাকছেন কিনা সে উত্তর সময়ের কাছেই তোলা থাকলো।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ