আর্জেন্টিনাকে নেইমারের খোঁচা, ‘তারা কি বিশ্বকাপ জিতে গেছে?’

ফিনালিসিমা জেতার পর মাঠে দারুণ উচ্ছ্বাস দেখা গিয়েছে লিওনেল মেসির আর্জেন্টিনা দলের মধ্যে। সেই উচ্ছ্বাসে ভাটা পড়েনি ড্রেসিংরুমে গিয়েও। সেখানে তো আলবিসেলেস্তেরা আরও এক কাঠি সরেস হয়ে যায়! চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে খোঁচা দিয়ে বসে উদযাপনে।

আর্জেন্টিনার এমন উদ্দাম উদযাপন সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়েছে দাবানলের মতো। সেই ভিডিওতে দেখা মেলে আর্জেন্টাইন খেলোয়াড়রা ব্রাজিলকে নিয়ে গান গাইছেন, ‘কী ব্রাজিল? পাঁচ বারের চ্যাম্পিয়নরা কুঁকড়ে গেলে কেন?’

এর আগে অবশ্য কোপা আমেরিকা জয়ের পরও এমন কিছু করতে চেয়েছিল দলটি। মারাকানা স্টেডিয়ামে জয়ের পর আর্জেন্টাইন কিছু খেলোয়াড় খোঁচা দিতে চেয়েছিলেন ব্রাজিলকে। তবে সেটা মেসির হস্তক্ষেপে বন্ধ হয় শেষমেশ।

এবারের কাণ্ডে দেখা যায় রড্রিগো ডি পল আর্জেন্টিনার পতাকা পরে আছেন, তার সঙ্গে গাইছেন বাকিরা। এবার আর মেসি এখানে দলকে বাধা দেননি।
এই গানের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে বেশ। সেটাই সংগ্রহ করে ফুটবল ইজ আর্ট নামক এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট পোস্ট করে বসেছিল।

নেইমারের চোখে পড়েছে সেই পোস্টটাই। মেসির পিএসজি সতীর্থ ও বন্ধু সেখানে লেখেন, ‘আর্জেন্টিনা কি বিশ্বকাপ জিতে গেছে?’ মুহূর্তেই ফুটবল ভক্তদের চোখে পড়ে নেইমারের এই মন্তব্য। এক পর্যায়ে পোস্টের চেয়েও বেশি প্রতিক্রিয়া পড়ে নেইমারের সেই মন্তব্যে।

মন্তব্যটি অবশ্য বেশিক্ষণ রাখেননি পিএসজি তারকা। কিছুক্ষণ পরই তা মুছে দিয়েছেন নেইমার।

ব্রাজিল-আর্জেন্টিনার চিরবৈরিতা একপাশে রাখলে ব্যক্তি জীবনে মেসি ও নেইমার খুবই ঘনিষ্ঠ বন্ধু। বার্সেলোনার পর পিএসজিতে এখন সতীর্থ দু’জনে। সেখানে মেসি ছাড়াও আর্জেন্টাইন আনহেল ডি মারিয়া ও লিয়ান্দ্রো পারেদেস খেলেন। তার মন্তব্য করেও তা সরিয়ে ফেলার পেছনে এটা নিয়ামক হিসেবে কাজ করেছে কি না, এ বিষয়ে জানা যায়নি এখনো।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ