আইফোন ১৩ অর্ডার করে পেলেন আইফোন ১৪!

ই-কমার্স প্ল্যাটফর্মে একটা অর্ডার করে অন্যটা পাওয়ার ঘটনা এখন নিয়মিত। যেখানে আইফোন বা দামি কোনো ডিভাইসে সস্তার অফারে প্রলুব্ধ হয়ে মানুষজন প্রতারিত হচ্ছেন। দেখা যাচ্ছে, কেউ অর্ডার করেছেন আইফোন, আর তার বদলে পেলেন একটা সাবান বা ডিটারজেন্ট অথবা অন্য কিছু।

তবে এবারের ঘটনা যেন সবকিছু ছাপিয়ে গেল। সম্প্রতি একটি স্ক্রিনশট ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেছে এক ব্যক্তি আইফোন ১৩ অর্ডার করে আইফোন ১৪ পেয়েছেন।

অশ্বিন হেগডে নামে এক টুইটার ব্যবহারকারী টুইট করে লিখেছেন, তারই এক ফলোয়ার ফ্লিপকার্ট সেল চলাকালীন আইফোন ১৩ অর্ডার করে তার পরিবর্তে পেয়েছেন সদ্য লঞ্চ হওয়া ব্র্যান্ড নিউ আইফোন ১৪।

তবে হ্যাঁ, এক্ষেত্রে একটা বিষয় জেনে রাখা উচিত যে, আইফোন ১৩ এবং আইফোন ১৪-র মধ্যে দাম ছাড়া ডিজাইন, এমনকি ফিচার ও স্পেসিফিকেশনের দিক থেকেও বিস্তর কিছু ফারাক নেই। আইফোন ১৩-র দাম যেখানে ৬০ হাজার টাকা, ঠিক সেখানেই আইফোন ১৪-র দুটি ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৮০ হাজার টাকা ও ১ লাখ টাকা।

ভুল ইন্টারনেট অর্ডার, বিশেষ করে যেগুলো একটি আইফোন সম্পর্কিত, সেগুলি ওলটপালট হওয়া অস্বাভাবিক কিছু ব্যাপার নয়। ভারতের গ্রাহকরা, যারা অ্যামাজন এবং ফ্লিপকার্ট থেকে আইফোনের অর্ডার করে থাকেন তারা নিয়মিত সাবান, ইট এবং অন্যান্য মূল্যহীন পণ্যও পেয়ে যান, আইফোনের জন্য তারা যে অর্থ প্রদান করেছেন, সেই মূল্যেই।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ