‘অ্যানিম্যাল’ সিনেমা এ পর্যন্ত কত আয় করল?

১ ডিসেম্বর মুক্তি পেয়েছে রণবীর কাপুর অভিনীত সিনেমা ‘অ্য়ানিম্যাল’।তবে সোমবার থেকে ব্যবসা অনেকটাই কমল। শাহরুখের ডাঙ্কি আসার আগেই হলে লোক কমছে অ্যানিম্যালের।

রোববার ৫০০ কোটির ঘরে পা রেখেছে ‘অ্যানিম্যাল’। তবে সোমবার থেকে বক্স অফিসে বড় পতন সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই অ্যাকশন ড্রামার। sacnilk.com-এর প্রাথমিক রিপোর্ট অনুসারে সব ভাষা মিলিয়ে এ পর্যন্ত আয় করল মাত্র ৫.৫০ কোটি।

‘অ্যানিম্যাল’ ছবির পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। তার বানানো অর্জুন রেড্ডি আর কবীর সিং-এর আগেও ঝড় তুলেছিল সিনেমাহলে। তবে ‘অ্যানিম্যাল’ যেন সব রেকর্ড ভেঙ্গে দিল। শুধু তাই নয়, রণবীরের ক্যারিয়ারের সবচেয়ে বড় হিট হল ‘অ্যানিম্যাল’। যা এতদিন ছিল ‘সঞ্জু’ সিনেমাটির দখলে।

‘অ্যানিম্যাল’ যে বক্স অফিসে ঝড় তুলবে তা ধারণা করা গিয়েছিল প্রি বুকিংয়ের সময় থেকেই। সিনেমা হলে ‘অ্যানিম্যাল’ আসার আগেই তা ৩৪ কোটির উপর ব্যবসা করে ফেলেছিল। প্রথম দিন ‘অ্যানিম্যাল’ শুরু করে ৬৩.৮ কোটি দিয়ে। যা প্রথম শনিবার-রোববারে আরও বেড়ে যায়। প্রথম সপ্তাহেই ‘অ্য়ানিম্যাল’ আয় করেছিল ৩৩৭.৫৮ কোটি। এরপর দ্বিতীয় সপ্তাহে অ্যানিম্যালের আয় ১৩৯.২৬ কোটি।

তৃতীয় শনিবার ও রোববারর ‘অ্য়ানিম্যাল’ ব্যাপক ব্যবসা করে সিনেমা হলে। আয় ছিল ১২ আর ১৪ কোটি। কিন্তু দেখা গেল তৃতীয় সোমবারে এসে তা কমে হল ৫.৫০ কোটিতে। যা রণবীরের সিনেমার এতদিনের সর্বনিম্ন আয়ও।

সূত্র: হিন্দুস্তান টাইমস

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ