নারায়ণগঞ্জের শীর্ষ সন্ত্রাসী জাকির খানের জামিন নামঞ্জুর

নারায়ণগঞ্জের শীর্ষ সন্ত্রাসী ও ব্যবসায়ী হত্যা মামলার আসামি জাকির খানের জামিন নামঞ্জুর করেছেন আদালত। রোববার (২০ নভেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবান তহুরার আদালত জামিন নামঞ্জুর করে তাকে আদালতে পাঠানোর নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, এদিন আসামি জাকির খানের বিরুদ্ধে একজন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণের কথা ছিল। তবে স্বাক্ষী অনুপস্থিত থাকায় সাক্ষ্য গ্রহণ সম্ভব হয়নি। এদিকে আসামি পক্ষের আইনজীবী জাকির খানের জামিন আবেদন করেন। পরে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান ঢাকা পোস্টকে বলেন, আসামি জাকির খানকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। তার জামিন আবেদন আদালত না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। কড়া নিরাপত্তার মধ্য দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ জেলা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও আন্ডার ওয়ার্ল্ডের গডফাদার জাকির খান দেওভোগ এলাকার দয়াল মাসুদ নামে অপর এক শীর্ষ সন্ত্রাসী শহরের সোনার বাংলা মার্কেটের পেছনে প্রকাশ্যে গুলি করে হত্যা করেন। সর্বশেষ ২০০৩ সালে সাব্বির আলম হত্যাকাণ্ডের পর তিনি দেশ ছেড়ে থাইল্যান্ডে পাড়ি জমান। তার বিরুদ্ধে ৪টি হত্যা মামলাসহ অসংখ্য মামলা রয়েছে। গত ২ সেপ্টেম্বর বসুন্ধরার ভটারা এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করে র‍্যাব-১১।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ