ঢাকার পাশেই কাজের সুযোগ, মাসিক বেতন ৪০০০০

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের প্রকিউরমেন্ট বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ফিন্যান্স কাম প্রকিউরমেন্ট অফিসার। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : বাণিজ্যিক স্নাতকোত্তর। সিএসিসি কোর্স সম্পন্ন হলে অগ্রাধিকার দেওয়া হবে।

এনজিওতে দাতা সংস্থার অর্থায়নে পরিচালিত কোনো প্রকল্পে ৩ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সাপ্লাই চেইন ব্যবস্থাপনা, পণ্যের ডাটা বেইজ তৈরি ও ব্যবস্থাপনার কাজে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

কম্পিউটার ও একাউন্টিং সফটওয়্যার ব্যবহারে দক্ষতা থাকতে হবে। সরকারি নিয়মানুযায়ী ভ্যাট ও ট্যাক্স আইন সম্পর্কে ধারণা এবং ক্রয় নীতি অনুসারে অর্থ ব্যয় ও নথি সংরক্ষণের দক্ষতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৩৫ বছর তবে অধিক যোগ্য প্রার্থীর ক্ষেত্রে শিথিলযোগ্য হবে।

চূড়ান্ত নিয়োগের পর নারায়ণগঞ্জ জেলায় কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৪০,০০০ টাকা। তবে প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : ৩০ সেপ্টেম্বর, ২০২২

আবেদন যেভাবে : আগ্রহীদের ১ কপি ছবি, সনদপত্রের অনুলিপিসহ নির্বাহী পরিচালক, দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র বরাবরে আবেদনপত্র পাঠাতে হবে বাড়ি : ৭৪১, সড়ক : ৯, বায়তুল আমান হাউজিং সোসাইটি, আদাবর, ঢাকা-১২০৭। এছাড়াও সিভি পাঠাতে হবে dskhr@dskbangladesh.org এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ : ৩০ সেপ্টেম্বর, ২০২২

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ