শেখ হাসিনা টানা চতুর্থ মেয়াদে প্রধানমন্ত্রী হবেন

পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, বিএনপির এখন একটাই লক্ষ্য বাংলাদেশকে পেছনের দিকে নিয়ে যাওয়া। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ গত ১৪ বছরে বিশ্বে যে উন্নয়নের রোল মডেল হয়েছে, তা তারা মেনে নিতে পারছে না। তাই বলছেন, ‘টেক ব্যাক বাংলাদেশ’। তাদের টেক ব্যাক মানে হাওয়া ভবনে ফিরে যাওয়া, দেশকে দুর্নীতিতে টানা চ্যাম্পিয়ন করা। দেশের জনগণে আর পেছনে ফিরে যেতে চায় না। সেকারণেই আগামী নির্বাচনে জনগণ আবারও ভোট দিয়ে শেখ হাসিনাকে টানা চতুর্থ মেয়াদে প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে টাঙ্গাইলের সখিপুর থানায় তারাবুনিয়া ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের নতুন ভবনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে এবং চরসেনসাস ইউনিয়ন পরিষদ আয়োজিত উন্নয়ন সভায় পৃথক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, আওয়ামী লীগ যে উন্নয়ন করেছে সেগুলো মানুষকে মনে করিয়ে দিতে হবে। কারণ মানুষ ভুলে যায়। আর বিএনপি যে মিথ্যাচার করছে তার বিরুদ্ধে সত্যটা তুলে ধরতে হবে। সত্যটা দেশবাসীকে মনে করিয়ে দিতে হবে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এতিমের টাকা মেরে খেয়ে সাজাপ্রাপ্ত এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান মানি লন্ডারিং এ সাজাপ্রাপ্ত। বিএনপি নেত্রীর আরেক পুত্র কোকোর পাচারকৃত টাকা ফেরত আনা হয়েছে। তারা আপাদমস্তক দুর্নীতিবাজ। বিএনপি আবার ক্ষমতায় এলে দেশকে আবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন বানাবে। এটা দেশবাসী মেনে নেবে না।

দুই অনুষ্ঠানে সখিপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, জেলা পরিষদ সদস্য এমএ কাইয়ুম, সখিপুর উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন, সখিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, আনোয়ার হোসেন বালা, আলী আকবর পাইক, জিতু মিয়া বেপারি প্রমুখ বক্তৃতা করেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ