৯০ হাজার টাকা বেতনে চাকরির সুযোগ, আবেদন অনলাইনে

অ্যাসোসিয়েশন ফর ল্যান্ড রিফর্ম অ্যান্ড ডেভেলপমেন্ট (এএলআরডি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রাম কো-অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহীরা ই-মেইলের মাধ্যমে সিভি পাঠাতে পারবেন।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রাম কো-অর্ডিনেটর (রিপোর্টিং অ্যান্ড কমিউনিকেশন)। পদসংখ্যা: অনির্ধারিত। আবেদন যোগ্যতা: যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান, সাংবাদিকতা, গণযোগাযোগ বা সমমান পর্যায়ের স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

একাডেমিক পর্যায়ে কমপক্ষে একটি প্রথম শ্রেণি/ বিভাগ ও ২টি দ্বিতীয় শ্রেণি/ বিভাগ থাকতে হবে। কোনো বেসরকারি বা উন্নয়ন সংস্থায় ভূমি ও মানবাধিকার এবং গভর্নেন্স সেক্টরে কমপক্ষে ৮ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

কমিউনিকেশন অ্যান্ড স্ট্র্যাটেজিস অ্যান্ড টেকনিকস, রিপোর্টিং, ডকুমেন্টেশন, পাবলিকেশন এবং অডিও ভিজ্যুয়াল ম্যাটেরিয়াল প্রস্তুতের অভিজ্ঞতা থাকতে হবে।

বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। মনিটরিং ও ইভাল্যুশন টুলের কাজ জানতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। চূড়ান্ত নিয়োগের পর ঢাকায় কাজ করতে হবে। তবে নিয়মিত ফিল্ড ভিজিট করায় আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ-সুবিধা: মাসে ৮০,০০০-৯০,০০০ টাকা। বছরে দুটি উৎসব বোনাসের সুযোগ আছে।

আবেদন যেভাবে : আগ্রহীদের পাসপোর্ট সাইজের ছবিসহ পূর্ণাঙ্গ সিভি (পাঁচ পৃষ্ঠার বেশি নয়) সরাসরি, ডাকযোগে বা ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে।

ডাকযোগে সিভি পাঠাতে হবে দ্য এক্সিকিউটিভ ডিরেক্টর, অ্যাসোসিয়েশন ফর ল্যান্ড রিফর্ম অ্যান্ড ডেভেলপমেন্ট (এএলআরডি), বাসা নম্বর-১/৩, ব্লক-এফ, লালমাটিয়া, ঢাকা-১২০৭- এই ঠিকানায়। ই-মেইল করা যাবে jobs@alrd.org এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ: ৪ আগস্ট ২০২২।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ