অস্কারের মঞ্চে প্রথমবার স্বামীর হাত ধরে নজরকাড়া পোশাকে মালালা

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে সোমবার অনুষ্ঠিত হয়েছিল ৯৫তম অস্কার অনুষ্ঠান। সেখানে জড়ো হয়েছিলেন বিভিন্ন দেশের নামিদামি সব তারকারা। জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বিনোদন জগতের অভিনেতা-অভিনেত্রী থেকে প্রযোজক-পরিচালকসহ সংশ্লিষ্ট সবাই উপস্থিত ছিলেন। কে কোন আউটফিটে ধরা দিলেন, তা নিয়েই চলছে জোর চর্চা। এবার সেই তালিকায় নতুন সংযোজন পাকিস্তানের নোবেল জয়ী মালালা ইউসুফজাই। একাডেমি অ্যাওয়ার্ডসের মঞ্চে নজর কাড়ল তার পোশাক।

এদিন প্রথমবার অস্কারের মঞ্চে সঙ্গী হলেন তার স্বামী আসের মালিক। রুপালি গ্রিটারিং হুডেড গাউনে আলাদা করে নজর কেড়েছেন তিনি। ফুল স্লিভ লং ড্রেসটি আরও আকর্ষণীয় হয়ে উঠেছে মালালার সাজে। প্ল্যাটিনামের কানের দুল, রুপা ও হীরের কাজের এবং সোনার দুইটি আংটি পরেছিলেন মালালা। খুব একটা চড়া মেকআপ না করে লাল রংয়ের লিপস্টিকে হাজির হয়েছিলেন এ নোবেল জয়ী।

জানা গেছে, মার্কিন ফ্যাশন ডিজাইনার তথা শিল্পপতি লরেনই এ রাল্ফ লরেন গাউনটি ডিজাইন করেছেন। অস্কার মঞ্চে এ পোশাককেই কেন বেছে নিয়েছিলেন মালালা? সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের অ্যাকাউন্টে তিনি জানান, এমন একটি পোশাকে তিনি অস্কারের রেড কার্পেটে আসতে চেয়েছিলেন, যা গোটা বিশ্বকে শান্তির বার্তা দেয়। একইসঙ্গে তাদের ছবি স্ট্রেঞ্জার অ্যাট দ্য গেট-এর প্রচার করতে চেয়েছিলেন। আর এ আউটফিটে প্রত্যেকেরই প্রশংসা কুড়িয়েছেন মালালা।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ