মেসিদের উসকানিতেই অশালীন আচরণ, দাবি মার্তিনেসের

কাতার বিশ্বকাপের সেরা গোলরক্ষক হয়েও অশালীন আচরণের জন্য বিতর্কিত হয়েছিলেন এমিলিয়ানো মার্তিনেস। তার দাবি, সতীর্থদের প্ররোচনায়ই গোল্ডেন গ্লাভস পুরস্কার নেওয়ার পর অশালীন অঙ্গভঙ্গি করেছিলেন বিশ্বকাপ জয়ী এই গোলরক্ষক।

পানামা এবং কুরাকাওয়ের বিরুদ্ধে প্রদর্শনী ম্যাচের আগে অশান্তির আঁচ লিওনেল মেসির সুখের সংসারেও। বিশ্বকাপ ফাইনালের পর অশালীন আচরণের জন্য সমালোচিত মার্তিনেস ঘটনার সব দায় চাপালেন সতীর্থদের ওপর।

তার দাবি, সতীর্থদের কথায়ই এমনটা করেছিলেন তিনি। এক সাক্ষাৎকারে মার্তিনেস বলেছেন, ‘সেই আচরণের জন্য আমি একেবারেই গর্বিত নই। বলা যেতে পারে ওটা একটা বাজি ছিল।’

সেই ঘটনা নিয়ে মার্তিনেস বলেছেন, ‘আমার হাতে গোল্ডেন গ্লাভস পুরস্কার তুলে দেওয়ার পরই ছেলেরা (সতীর্থ) সবাই চিৎকার করে বলেছিল, ‘কোপা আমেরিকার মতো করে কেন উচ্ছ্বাস প্রকাশ করছ না?’ আমি বলেছিলাম, তেমন করব আবার? তাতে সতীর্থরা বলেছিল, ‘কী হবে তুমি তেমন করলে?’ ওদের কথা শুনেই ওই আচরণ করেছিলাম। দোষ সম্পূর্ণ ওদের।’

২০২১ সালে কোপা আমেরিকায় সেরা গোলরক্ষকের পুরস্কার নেওয়ার পরেও এমন ভঙ্গি করেছিলেন মার্তিনেস। সে সময় তেমন বিতর্ক তৈরি হয়নি। কারণ সে সময় মুখ বিকৃত করেননি তিনি। যা করেছিলেন কাতারে গোল্ডেন গ্লাভস পুরস্কার নেওয়ার পর।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ