সাপ্তাহিক চাকরির খবর

চলতি সপ্তাহে সরকারি ও বেসরকারি বেশ কয়েকটি প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। পদ ও প্রতিষ্ঠান অনুসারে নিয়োগ প্রক্রিয়া ভিন্ন। কোন কোন প্রতিষ্ঠান নিয়োগ দেবে লিখিত ও মৌখিক পরীক্ষার ভিত্তিতে। আবার কোন কোন প্রতিষ্ঠান নিয়োগ দেয় শুধু মাত্র মৌখিক পরীক্ষার ভিত্তিতে। ভিন্নতা থাকে আবেদন প্রক্রিয়াতেও। কোথাও করতে হয় অনলাইনে, কোথায় ডাকযোগে বা সরাসরি।

এক্ষেত্রে কিছুটা ভুল হলে চাকরি তো হয়ই না। উল্টো জলে যায় আবেদন ফি। সে জন্যই আমাদের সাপ্তাহিক আয়োজন ‌‌‌‘এক নজরে সপ্তাহের সেরা চাকরি’-

অভিজ্ঞতা ছাড়াই ভূমি মন্ত্রণালয়ে চাকরির সুযোগ, নেবে ২৮১ জন
ভূমি মন্ত্রণালয় সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ব্যবস্থাপনা বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

এইচএসসি পাসে বাংলাদেশ রেলওয়েতে বিশাল নিয়োগ
বাংলাদেশ রেলওয়ে সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের মার্কেটিং ও করপোরেশন প্ল্যানিং বিভাগে অধীনে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইনন্সে চাকরির সুযোগ, আবেদন ডাকযোগে
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের বোয়িং-৭৭৭ মডেলের বিমানের জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

এইচএসসি পাসে ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশনে বিশাল নিয়োগ
ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন (এসএফডিএফ) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বিভিন্ন পদে ১১৭ জনকে স্থায়ীভাবে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা অনলাইনে আবেদন ফরম পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন।

অভিজ্ঞতা ছাড়াই ইউএস-বাংলা গ্রুপে চাকরি, বেতন ৬০ হাজার
ইউএস বাংলা-গ্রুপ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের নতুন সফটওয়্যার ও আইটি ভিত্তিক প্রতিষ্ঠান টেকনোনেক্সট এর জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ