সুবর্ণচরে ট্রাক-সিএনজি সংঘর্ষে প্রাণ গেল মা-মেয়ের

নোয়াখালীর সুবর্ণচরে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি চালকসহ আরও দুইজন আহত হয়েছেন।

শুক্রবার (১ ডিসেম্বর) দুপুরে উপজেলার চরজুবলি ইউনিয়নের আটকপালিয়া বাজারের মেজর মান্নান ফ্যাক্টরির মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ২নং ওয়ার্ডের পূর্ব চরজব্বর গ্রামের শুক্কুরের স্ত্রী শিল্পী আক্তার (৩০) ও তার মেয়ে শারমিন (২)।

আহতরা হলেন— উপজেলার চরজব্বর ইউনিয়নের পশ্চিম চর জব্বর গ্রামের মৃত আইয়ুব আলী মেম্বারের ছেলে মো. ফারুক (৩০) একই গ্রামের মো.মোস্তফার ছেলে মো.আবদুল্লাহ (৩০)।

স্থানীয় বাসিন্দা আবদুল বারি বাবলু ঢাকা পোস্টকে বলেন, চেয়ারম্যান ঘাট থেকে একটি যাত্রীবাহী সিএনজি সোনাপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথে সিএনজিটি সোনাপুর-চেয়ারম্যান সড়কের আটকপালিয়া বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এতে শিশু শারমিন ঘটনাস্থলে মারা যায়। পরে স্থানীয়রা তার মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চরজব্বর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। স্থানীয়রা ট্রাক ও সিএনজিটি আটক করেছে। আটক সিএনজি-ট্রাক জব্দ করে থানায় নেওয়া হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ