সিংগাইরে ফেলে যাওয়া নবজাতকের আশ্রয় হলো নিঃসন্তান দম্পতির ঘরে

মানিকগঞ্জের সিংগাইরে রাতের আঁধারে ফেলে যাওয়া নবজাতকের শেষ ঠাঁই হলো নিঃসন্তান দম্পতি তাছলিমা-আসমান গণির ঘরে। নবজাতক শিশুটিকে পেয়ে ওই দম্পতি আনন্দে আতœহারা। নবজাতকটিকে এক নজর দেখতে প্রতিবেশি উৎসুক জনতার ভীড় লক্ষ্য করা গেছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) ভোর ৬ টার দিকে উপজেলার বলধারা ইউনিয়নের বড়বাকা গ্রাম থেকে নবজাতকটিকে উদ্ধার করেন সিংগাইর থানা পুলিশ। স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার আনুমানিক ভোর ৬ টার দিকে কে বা কারা মো. আরিফ হোসেনের বন্ধ মুদি দোকানের সামনে সদ্য ভূমিষ্ট নবজাত পুত্র শিশুটিকে ফেলে রেখে চলে যায়। মুদি দোকানের পাশের বাসিন্দা ফরহাদ হোসেনের স্ত্রী রংমালা বেগম (৩০) শিশুটিকে দেখতে পেলে মুহূর্তেই এলাকায় এ তথ্য ছড়িয়ে যায় এবং ব্যাপক চা ল্যের সৃষ্টি হয়।

খবর পেয়ে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা ঘটনাস্থলে উপস্থিত হয়ে নবজাতক শিশুকে উদ্ধার করে ওই গ্রামের নিঃসন্তান দম্পত্তি তাছলিমা আক্তার ও আসমান গণির হেফাজতে দেন। পরবর্তীতে উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান ও ইউএনও দিপন দেবনাথ নবজাতকের চিকিৎসার ব্যবস্থা করে ওই বাড়িতে গিয়ে খোঁজখবর নেন।

সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন, নিঃসন্তান তাছলিমা-আসমান গণি দম্পত্তি নবজাত শিশুটিকে পেয়ে খুবই আনন্দিত। তাদের আর্থিক সহায়তাও করা হয়েছে। ভবিষ্যতে নবজাতকের খোজ-খবরও রাখা হবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ