সাপ্তাহিক চাকরির খবর : ৫ আগস্ট, ২০২২

চলতি সপ্তাহে সরকারি ও বেসরকারি বেশ কয়েকটি প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। পদ ও প্রতিষ্ঠান অনুসারে নিয়োগ প্রক্রিয়া ভিন্ন। কোন কোন প্রতিষ্ঠান নিয়োগ দেবে লিখিত ও মৌখিক পরীক্ষার ভিত্তিতে। আবার কোনো কোনো প্রতিষ্ঠান নিয়োগ দেয় শুধুমাত্র মৌখিক পরীক্ষার ভিত্তিতে। ভিন্নতা থাকে আবেদন প্রক্রিয়াতেও। কোথাও আবেদন করতে হয় অনলাইনে, কোথাও ডাকযোগে বা সরাসরি।

এক্ষেত্রে কিছুটা ভুল হলে চাকরি তো হয়ই না। উল্টো জলে যায় আবেদন ফি। সে জন্যই সাপ্তাহিক আয়োজন ‌‌‌‘এক নজরে সপ্তাহের সেরা চাকরি’-

দক্ষ লোক খুঁজছে ব্র্যাক ব্যাংক, নেই আবেদন ফি
ব্র্যাক ব্যাংক লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ম্যানেজমেন্ট অ্যান্ড অ্যানালাইসিস বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

অনেক পদে লোক নিচ্ছে বিসিক, যোগ্যতা ৮ম থেকে স্নাতক পাস
বাংলাদেশ ক্ষুদ্র ও কুটিরশিল্প করপোরেশনের (বিসিক) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহীরা অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

উন্নয়ন সংস্থায় চাকরির সুযোগ, বেতন ৫৬৮২৮
উন্নয়ন সংস্থায় প্রত্যাশী সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের কক্সবাজারে চলমান প্রজেক্টের জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন

স্ট্যান্ডার্ড ব্যাংকে চাকরির সুযোগ, সিজিপিএ ২.৫০ থাকলেই আবেদন
স্টান্ডার্ড ব্যাংক লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের আইসিটি বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

বিদেশি এনজিওতে চাকরির সুযোগ, বেতন লাখ টাকার উপরে
ইন্টারন্যাশনাল রেসকিউ কমিটি (আইআরসি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের উখিয়ায় চলমান প্রজেক্টের জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ