ময়মনসিংহ রক্তদাতা সেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী

রক্তদানে আমরা বন্ধুরা পরিবার (RABP) এই শ্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের একদল মেধাবী শিক্ষার্থীদের মাধ্যমে গঠিত একটি অনলাইন ও অফলাইন ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠন “রক্তদানে আমরা বন্ধুরা পরিবার” (RABP) এর উদ্যোগে বুধবার (২৪ মে) ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত জয়নুল আবেদীন পার্কে ফ্রি ব্লাড ক্যাম্পেইন ও আলোচনা সভা এর কার্যক্রম সম্পন্ন হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, প্রধান অতিথি মাহদী হাসান আপন, বিশেষ অতিথি মোছাঃ সারমিন আক্তার, কেন্দ্রীয় পরিষদ সম্মানিত সাধারণ সম্পাদক মোঃ রিয়াদ রহমান সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় পরিষদ সভাপতি মোঃ আশিক মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইমরান বিন সুলতান, ভারপ্রাপ্ত শিক্ষা বিষয়ক সম্পাদক মোছাঃ আঁখি আক্তার ও সম্মানিত সদস্য মোঃ আহাদ খান। ময়মনসিংহ জেলা শাখার সভাপতি শেখ সজীব হাসান ও সাধারণ সম্পাদক মোঃ ফারহান আহমেদ সজল, যুগ্ম সাধারণ সম্পাদক ১ শ্যামল পাল ও রুমডো পলিটেকনিক শাখার সভাপতি মোঃ আলভী আহমেদ, সাধারণ সম্পাদক নিলয় সরকার ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার কবির সজীব সহ আরও অনেকেই।

RABP সংগঠন সূত্রে জানা গেছে, তাদের এই ডাকে সাধারণ মানুষ সাড়া দিয়েছেন। রক্তদানে আমরা বন্ধুরা পরিবার (RABP) তত্ত্বাবধানে প্রত্যেকে তাদের রক্ত পরীক্ষার মাধ্যমে দ্রুত সময়ে ব্লাড গ্রুপ সনাক্ত করতে সক্ষম হয়। এই সংগঠন টির সময় সুযোগে বিভিন্ন মানবিক কাজ করে যাচ্ছে,দূর—দূরান্তে ছুটে গেছে অসহায় মানুষকে সেবা করতে।

তারা আরও জানায়, আমরা নতুন প্রজন্মকে রক্তদানে উৎসাহিত করার জন্য বিভিন্ন সময় এই রকম আয়োজন করে থাকি। সেই সাথে মানবিক মূল্যবোধ সম্পন্ন মানুষ তৈরিতে নতুন প্রজন্মকে রক্তদানের অভ্যাস গড়ে তুলার জন্যেই আমাদের এই সামাজিক সেচ্ছাসেবী সংগঠনের আন্তরিক প্রচেষ্টা।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ