ময়মনসিংহে শীতার্তদের মাঝে সাড়ে ৩ হাজার কম্বল বিতরণ

মাঘের শীতে কাঁপছে দেশ। এতে চরম বিপাকে পড়েছেন দরিদ্র শীতার্ত মানুষ। আর এই শীতে কিছুটা উষ্ণতা ফেরাতে নগরীর বিভিন্ন এলাকা ঘুরে তাদের হাতে কম্বল তুলে দিচ্ছেন ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটু।

কয়েকদিন ধরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে কম্বল দিয়ে যাচ্ছেন তিনি। আর সেই ধারাবাহিকতায় শনিবার (২০ জানুয়ারি) দিনব্যাপী নগরীর বিভিন্ন স্থানে সাড়ে ৩ হাজার অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন মেয়র টিটু।

এদিন নগরীর কৃষ্টপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৬০০, মুক্তিযোদ্ধা আবাসিকে ১৬০০, পাটগুদাম দুললুল ক্যাম্পে ৮০০ এবং টাউনহলে ৫৫০টি কম্বল বিতরণ করেন তিনি।

বিতরণকালে মেয়র ইকরামুল হক টিটু বলেন, গত কয়েক দিনের তীব্র শীতে মানুষ কষ্ট করছে। প্রধানমন্ত্রীর নির্দেশনায় সারা দেশে ব্যাপক উদ্যোগ গ্রহণ করা হয়েছে। প্রধানমন্ত্রী যে কোনও দুর্যোগ-দুর্বিপাকে মানুষের পাশে এসে দাঁড়ান। তিনি অসহায় মানুষের জীবনযাত্রার মানোন্নয়নে সকল সময়ই কাজ করেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশেই তারই কর্মী হিসেবে সেই পথ অনুসরণ করে আমরাও মানবিক কাজগুলো করে সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। নাগরিকের সকল প্রয়োজনে আমরা পাশে ছিলাম এবং যতদিন বেঁচে আছি এভাবেই পাশে থাকব।

কৃষ্টপুর এলাকার বৃদ্ধা আছিয়া খাতুন বলেন, ম্যালা শীত পড়ছে। গরম কাপুড়ের অভাবে শীতে কষ্ট অয়। রাইতে ঘুমাইবার পারছি না। এই কম্বল পাইলা খুব খুশি অইছি। অহন আরামে ঘুমাইবার পারবাম।

বিতরণকালে কাউন্সিলর মো. কামাল খান, শীতল সরকার, মহানগর যুবলীগের আহবায়ক শাহীনুর রহমানসহ বাংলাদেশ আওয়ামী লীগের ময়মনসিংহের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ