বিএনপি রাজনৈতিক নয়, বিচ্ছিন্নতাবাদী দল

পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি বিচ্ছিন্নতাবাদী দল, তাদের রাজনৈতিক সংগঠন ভাবা যায় না।

সোমবার (৮ মে) জাতীয় প্রেস ক্লাবের মাওলানা মোহাম্মদ আকরম খাঁ হলে ‘আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৪তম মৃত্যুবার্ষিকী’ উপলক্ষ্যে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এনামুল হক শামীম বলেন, আন্দোলন করতে শক্তি লাগে এবং মানুষের ভালোবাসা লাগে। বিএনপির আন্দোলনের শক্তি নেই। আর বিরোধী দলে থাকলে ওরা আগুন সন্ত্রাস করে, পেট্রোল বোমা মারে, মানুষ মারে। ওরা নির্বাচন প্রতিহতের নামে এমন কোনো সন্ত্রাস নাই যে করে নাই। বন্যা বা বর্ষার সময় মানুষের কাছে তারা যায় না। তাদের কাজ শুধু প্রতিহত করা কিন্তু আমি বলব প্রতিহত করার শক্তি তাদের নেই।

তিনি বলেন, আজ ১৪ বছর ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার প্রধান। তার সন্তান সজিব ওয়াজেদ জয় আজ ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ করার চেষ্টা করছেন। তিনি যেমন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সন্তান তেমনই ড. ওয়াজেদ মিয়ারও সন্তান। অর্থাৎ মেধাবী বাবা-মায়ের সন্তান হিসেবে আজ বাংলাদেশকে সমৃদ্ধ করার জন্য কাজ করছেন। বঙ্গবন্ধুর আরেক কন্যা শেখ রেহানাও ছায়ার মতো থেকে প্রধানমন্ত্রীকে সহযোগিতা করে যাচ্ছেন।

আলোচনা সভায় বঙ্গবন্ধু দুস্থ কল্যাণ সংস্থার সভাপতি মাহাবুব হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী।

এছাড়া আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সহ সভাপতি শেখ মো. জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা এম এ করিম, মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের সভাপতি মাহমুদুন নবী বাকী, ড. এম এ ওয়াজেদ মিয়া কল্যাণ পরিষদ রংপুরের চেয়ারম্যান মাকসুদুর রহমান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পালি বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. জিনবোধি ভিক্ষু প্রমুখ।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ