‘বিএনপি-জামায়াতের অপকর্ম রুখে দিতে আওয়ামী যুবলীগ যথেষ্ট’

বিএনপি-জামায়াতের অপকর্ম রুখে দিতে আওয়ামী যুবলীগ যথেষ্ট বলে মন্তব্য করেছেন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন হেলাল।

রোববার (৩০ জুলাই) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগ আয়োজিত ‘বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ’ শীর্ষক বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল যাত্রাবাড়ী মোড় থেকে শুরু হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। এরপর যাত্রাবাড়ী পার্কে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক, ঢাকা-৫ আসনের প্রধান সমন্বয়ক গাজী সারোয়ার হোসেন বাবুর সভাপতিত্বে সংগঠনটির দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাতের পরিচালনায় শান্তি সমাবেশে বক্তব্য রাখেন কার্যনির্বাহী কমিটির সদস্য এ বি এম আরিফ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরিফ পলাশ।

বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলে অংশ নেয় দক্ষিণ যুবলীগের ৪৮, ৪৯, ৫০, ৬০ থেকে ৭০ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা।

ডা. হেলাল উদ্দিন হেলাল বলেন, আবারও বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেছে। বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে আজকের এই বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান লিখিলের নির্দেশে আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা মাঠে আছে, আগামী নির্বাচন পর্যন্ত মাঠে থাকবে।

যুবলীগের এই নেতা বলেন, বিএনপি-জামায়াতের অপকর্ম রুখে দিতে আওয়ামী যুবলীগ যথেষ্ট। বিএনপি যদি আন্দোলন ও অবস্থান কর্মসূচির নামে কোনো ধরনের নাশকতা ও অগ্নিসন্ত্রাস করার চেষ্টা করে তাহলে বিএনপিকে ঘরে তুলে দেওয়া হবে। দেশের মানুষকে সঙ্গে নিয়ে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ