‘বিএনপিকে সামনে রেখে পেছনে ষড়যন্ত্র করছে ১/১১’র ষড়যন্ত্রকারীরা’

ওয়ান-ইলেভেনের ষড়যন্ত্রকারীরা বিএনপিকে সামনে রেখে পেছনে ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস। তিনি বলেছেন, ২০০৪ সালেও ষড়যন্ত্রকারীরা তাই ভেবেছিলেন, এখনও সেই দুঃস্বপ্নই দেখছেন।

মঙ্গলবার (১৩ জুন) বিকেলে রাজধানীর হাজারীবাগ বাজারে আয়োজিত শান্তি সমাবেশে তিনি এ কথা বলেন। ‌বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে এ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

মেয়র তাপস বলেন, আজকে বিএনপির অনেকে বড় বড় কথা বলেন। আমি মির্জা ফখরুল সাহেবকে দুটি কথা স্মরণ করিয়ে দেই। ওনারা ভাবছেন ষড়যন্ত্র করে সরকার পতন ঘটানো যাবে। ষড়যন্ত্রের মাধ্যমে নির্বাচনে কারচুপি করে সরকার গঠন করা যাবে।

তিনি বলেন, আপনাদের ষড়যন্ত্রের ওপরে আরও একটি দল ষড়যন্ত্রে লিপ্ত আছে। যেই দল ষড়যন্ত্র করে এই বাংলাদেশে মাইনাস টু ফর্মুলা করতে চেয়েছিল, সেই দল ষড়যন্ত্র করছে। আপনারা ভাবছেন, সামনে আপনারা নির্বাচনে জয়যুক্ত হয়ে গদি দখল করবেন, রাষ্ট্রক্ষমতা দখল করবেন।

তিনি আরও বলেন, খবর নিয়ে দেখেন, সেই ওয়ান-ইলেভেনের ষড়যন্ত্রকারীরা আমেরিকায় বসে আরও বড় ষড়যন্ত্র করে আপনাদের ক্ষমতায় বসতে দেবে না। তারা কীভাবে আবার ক্ষমতায় যেতে পারে, সেই ষড়যন্ত্রে লিপ্ত। সামনের কাতারে আপনাদের রেখে পেছনে পেছনে আরও বড় নীলনকশা করছে। সুতরাং ফখরুল ইসলাম সাহেবরা লাফালাফি করে লাভ নাই।

তাপস বলেন, আমরা ঢাকা-১০ আসনকে ১৩ বছরের মধ্যে একটি ডিজিটাল আসন হিসেবে প্রতিষ্ঠা করেছি।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়াও দলটির সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ মহানগর দক্ষিণের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ