বাংলাদেশ বার কাউন্সিলে চাকরির সুযোগ, বেতন স্কেল ২২০০০

বাংলাদেশ বার কাউন্সিল সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : সহকারী পরিচালক (ডিউস কালেকশন)। পদের সংখ্যা : ২। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর পাস। হিসাব সংক্রান্ত কাজে কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০ টাকা।

পদের নাম : সহকারী পরিচালক (অডিট)। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর পাস করতে হবে। অডিট সংক্রান্ত কাজে কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০ টাকা।

পদের নাম : সহকারী পরিচালক (ট্রেনিং, এনরোলমেন্ট)। পদের সংখ্যা : ৩টি। আবেদন যোগ্যতা : কমপক্ষে স্নাতক ও স্নাতকোত্তর পাস করতে হবে। পদ সংশ্লিষ্ট কাজে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আইন বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর পাস হলে অগ্রাধিকার দেওয়া হবে। বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০ টাকা।

পদের নাম : এলডিএ কাম কম্পিউটার অপারেটর। পদের সংখ্যা : ৭টি। আবেদন যোগ্যতা : কমপক্ষে উচ্চ মাধ্যমিক পাস। কম্পিউটার টাইপিংয়ে বাংলা ও ইংরেজিতে গতি প্রতি মিনিটে ৩০ শব্দ। প্রতি মিনিটে সাঁট-লিপিতে ইংরেজিতে ৭০ এবং বাংলায় ৪৫ শব্দ লিখতে জানতে হবে। বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০ টাকা।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ