বছরে ৩৯ লাখ বেতন ও ৩৭ দিন ছুটিসহ চাকরির সুযোগ, নিয়োগ বাংলাদেশে

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশন (গেইন) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রোগ্রাম লিড, নিউট্রিয়েন্ট এনরিচড ক্রপস। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস, মার্কেটিং, ফুড টেকনোলজি, / অর্থনীতি/ ডেভেলপমেন্ট স্টাডিজ বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকলে ভালো।

আন্তর্জাতিক বা দেশের কোটি ডলারের বেশি অর্থায়নের প্রকল্পে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সার্কেটিং ফুডস, নিউ প্রোডাক্ট ক্যাটাগরি ডেভেলপমেন্ট, সাপ্লাই চেইনস অ্যান্ড ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্টে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বিজনেস টু বিজনেস ডেভেলপমেন্ট স্কিল, ট্রেড মার্কেটিং বা পার্টনারশিপ ম্যানেজমেন্টে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ এবং রিসার্চ, রাইটিং ও অ্যানালিটিক্যাল দক্ষতা থাকতে হবে।

কোনো প্রতিষ্ঠানের ম্যানেজিং টিমে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা থাকতে হবে। বিজনেস ইংরেজিতে প্রফেশনাল দক্ষতা থাকতে হবে। প্রজেক্ট কো-অর্ডিনেশন, ম্যানেজমেন্টে, নেগোশিয়েশন ও অ্যাডভোকেসির দক্ষতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

চূড়ান্ত নিয়োগের পর ঢাকায় কাজের আগ্রহ থাকতে হবে। চূড়ান্ত নির্বাচিতদের ৩ বছরের জন্য নিয়োগ দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে পারবেন।

বেতন ও সুযোগ সুবিধা : বছরে ৩৪,৩৪,৭৭২টাকা – ৩৯,২৫,৯০৮ টাকা। এছাড়া বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবিমা, ছুটি ভাতা, পাঁচ মাস মাতৃত্বকালীন ও ১০ দিন পিতৃত্বকালীন ছুটি, বছরে একটি উৎসব বোনাস, যোগাযোগ ভাতা মাসে ২ হাজার ৫০০ টাকা, কর্মীর পরিবারের সদস্যদের জন্য স্বাস্থ্য সুবিধা ও প্রশিক্ষণের সুবিধা দেওয়া হবে।

আবেদনের শেষ তারিখ: ১০ জানুয়ারি ২০২৩।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ