নাশকতার কিছু তথ্য গোয়েন্দাদের কাছে আছে : ওবায়দুল কাদের

সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপো, সিলেটে ট্রেনে ও পদ্মায় ফেরিতে অগ্নিকাণ্ডের ঘটনা তদন্ত চলছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দাবি করেছেন, নাশকতার কিছু কিছু তথ্য গোয়েন্দাদের কাছে রয়েছে।

রোববার রাজধানীর মোহাম্মদপুর টাউন হল মাঠে মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাংবাদিকদের লিখিত প্রশ্নের জবাবে এ দাবি করেন তিনি। সাংবাদিকরা লিখিত প্রশ্নে সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোর অগ্নিকাণ্ড, সিলেটে ট্রেনে ও পদ্মায় ফেরিতে আগুনের ঘটনা নাশকতা কি না জানতে চান।

বিরোধীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, আমরা পরিষ্কার বলতে চাই, আগুন নিয়ে খেলবেন না। আগুন নিয়ে খেললে আগুনেই পুড়ে মরবেন। আপনাদের মিথ্যাচার, গণবিরোধী ও আগুন সন্ত্রাসীর রাজনীতি পুড়ে মরবে সেই আগুনে, যে আগুন আপনারা আমাদের বিরুদ্ধে জ্বালাতে চান।

আওয়ামী লীগ জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে- মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, আমরা (আওয়ামী লীগ) জনগণের দল, জনগণের বিরুদ্ধে কোনদিনও যাই না। পঁচাত্তরের পরে ২১ বছর ক্ষমতায় না ছিলাম না। তারপর সাজানো নির্বাচনে (২০০১) হেরে গিয়েও আমরা মাঠে ছিলাম। আমরা রাজপথের কর্মী, রাজপথেই থাকব। আমরা আওয়ামী লীগ, মাঠ ছাড়ব না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমাদের অবস্থান জনগণের বিরুদ্ধে নয়। আমাদের অবস্থান সাম্প্রদায়িকতার বিরুদ্ধে, আপনাদের (বিএনপি) মিথ্যাচার ও দুর্নীতির বিরুদ্ধে। সেই অবস্থা নিয়ে এগিয়ে চলছি।

বাজেট নিয়ে আওয়ামী লীগ আয়োজিত শনিবারের সংবাদ সম্মেলনের বিষয়টি এড়িয়ে খালেদা জিয়াকে নিয়ে নিজের দেওয়া বক্তব্য গণমাধ্যম গুরুত্ব দিয়েছে বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ