দ্বিতীয় দিনের তদন্ত কাজ শেষে যা বললেন তদন্ত কমিটি

:: ইবি প্রতিনিধি ::

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ছাত্রলীগ নেত্রী ও তার সহকর্মী কর্তৃক ছাত্রী নির্যাতনের ঘটনায় দ্বিতীয় দিনের তদন্ত কাজ শেষ হয়েছে। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১০ টা থেকে বিশ্ববিদ্যালয় গঠিত তদন্ত কমিটি তদন্তের কাজ শুরু করে এবং শেষ করে সন্ধ্যা ৫টায়।

জানা যায়, তদন্তের দ্বিতীয় দিনে দেশরত্ন শেখ হাসিনা হলের আবাসিক শিক্ষার্থীদের সাথে কথা বলেছে বিশ্ববিদ্যালয় কর্তৃক গঠিত তদন্ত কমিটি। আহ্বায়ক অধ্যাপক ড. রেবা মন্ডলের নেতৃত্বে কমিটির সদস্যরা আবাসিক হলের ৫- ৬ জন শিক্ষার্থীর সাথে কথা বলে।

এ বিষয়ে প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. দেবাশীষ শার্মা বলেন, আমরা তদন্তের কাজেই ছিলাম। সবার (শিক্ষার্থী) কথা তো আমরা নিতে পারিনা ওদের মধ্যে যাচাই-বাছাই করতেই আমাদের সময় লেগেছে। আমরা ৫-৬ জন আবাসিক শিক্ষার্থীর সাথে কথা বলেছি। আর তদন্তের বিষয়ে এ মূহুর্তে আমরা কিছু জানাতে পারছিনা।

এ বিষয়ে তদন্ত কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. রেবা মন্ডল বলেন, তদন্তের কাজের সময় সব কথা বলতে হয়না। যাদেরকে আমরা সংশ্লিষ্ট মনে করেছি তাদের সাথে কথা বলেছি। সিসিটিভির বিষয়টা আমরা তদন্তের সময় বলতে পারিনা। কাজ করে যাচ্ছি। আর তদন্তের প্রতিবেদন আমরা দিতে পারবোনা। প্রতিবেদন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছেই পৌঁছে দিবো।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ