দেশের মানুষ সুখে-শান্তিতে আছে : মির্জা আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, শেখ হাসিনার কারণে বাংলাদেশ গত ১৩ বছরে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ। ১৩ বছর আগে বাংলাদেশের পার ক্যাপিটা ইনকাম ছিল ৫৪০ ডলার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে বর্তমানে আমাদের পার ক্যাপিটা ইনকাম ২ হাজার ৭০০ ডলারে উন্নীত হয়েছে। যে কারণে এখন দেশের প্রত্যেকটি মানুষ সুখে আছে, শান্তিতে আছে। তাদের পেটে ভাত আছে, তারা এখন শান্তিতে ঘুমাতে পারে।

সোমবার (২১ মার্চ) দুপুরে কিশোরগঞ্জ শহরের শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীর্ঘদিন জেলা আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে না উল্লেখ করে মির্জা আজম বলেন, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক অবস্থা এমনটা হবে আমরা কেউ আশা করতে পারি না। কোনো আওয়ামী লীগের লোক এটা আশা করতে পারে না। আমি বিশ্বাস করি ঢাকা বিভাগের মধ্যে তো নয়, সারা বাংলাদেশের কোনো জেলায় দীর্ঘ ২৫ বছর, ২৭ বছর, ২০ বছর ও ১৮ বছর ধরে কোনো থানা আওয়ামী লীগের সম্মেলন হয় না- এমন ঘটনা নেই। এই ধরনের সাংগঠনিক দুর্বলতা বাংলাদেশের কোথাও নেই।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাহজাহানের সভাপতিত্বে বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন নাহার চাঁপা, কার্যনির্বাহী সংসদের সদস্য রিয়াজুল কবির কাওসার।

সভায় কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ, কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজলসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ