ঠিক সময়ে খুলল না প্যারাসুট, মাটিতে আছড়ে মারা গেলেন টিকটক তারকা

স্কাই ডাইভিং এখন বেশ জনপ্রিয়। প্লেনে চড়ে মাঝ আকাশ থেকে নিচে লাফ দিয়ে পাওয়া যায় চমৎকার অভিজ্ঞতা। কিন্তু হাজার হাজার মিটার উচ্চতায় উড়ে যাওয়া প্লেন থেকে প্যারাসুট দিয়ে লাফ দিতে হলে দরকার হয় মনের জোরালো শক্তির।

তেমনই শক্তি নিয়ে একাকী আকাশে ভাসতে চেয়েছিলেন কানাডার টিকটক তারকা তানিয়া পারদেজি। কিন্তু লাফ দেওয়ার পর ঠিক সময়ে খুলল না প্যারাসুট। আর এরপরই মাটিতে আছড়ে পড়ে মারা গেলেন তিনি। গত ২৭ আগস্ট কানাডার অন্টারিওতে এই ঘটনা ঘটে।

গত শুক্রবার (২ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল। এতে বলা হয়েছে, কোনো ধরনের সহায়তাকারী ছাড়াই একাকী আকাশে ভাসতে চেয়েছিলেন কানাডার টিকটক তারকা তানিয়া পারদেজি। সেই হিসেবে প্যারাসুট নিয়ে মাঝ আকাশে প্লেন থেকে লাফও দেন তিনি।

তবে লাফ দেওয়ার পর ঠিক সময়ে প্যারাসুট না খোলায় মাটিতে আছড়ে পড়ে গুরুতর আহত হয়ে হন তিনি। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলেও চিকিৎসকরা তানিয়াকে মৃত ঘোষণা করেন।

সংবাদমাধ্যম বলছে, ২১ বছর বয়সী তানিয়া টিকটকে বেশ জনপ্রিয়। জনপ্রিয় এই সোশ্যাল মিডিয়ায় তার প্রায় এক লাখ ফলোয়ার রয়েছে। নানা দুঃসাহসিক ভিডিও করে সেগুলো পোস্ট করতেন এই টিকটক তারকা। এবার চেয়েছিলেন প্যারাসুটে করে আকাশে ভেসে থাকতে। কিন্তু স্কাইডাইভিংয়ে প্রথম বারের একক প্রয়াসেই ঘটে গেল মর্মান্তিক এই দুর্ঘটনা।

টরন্টোর স্কাইডাইভ সংস্থা এক বিবৃতিতে জানিয়েছে, তানিয়া অনেক নিচু জায়গায় তার প্যারাসুটটি খোলার চেষ্টা করেছিলেন। ফলে উপযুক্ত বাতাসের অভাবে প্যারাসুটটি খোলেনি। তানিয়ার মৃত্যুকে একটি অনভিপ্রেত ঘটনা বলে উল্লেখ করেছে সংস্থাটি।

অন্যদিকে প্লেন থেকে লাফ দেওয়ার পর তানিয়া প্যারাসুটটি খুলতে দেরি করে ফেলেছিলেন বলে দাবি করেছে একটি সূত্র। তবে টিকটক তারকার আকস্মিক মৃত্যুতে তার অনুসারী-ভক্তরাও শোকে বিহ্বল হয়ে পড়েছেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ