জমি লিখে না দেওয়ায় বৃদ্ধ বাবাকে বাড়ি থেকে তাড়িয়ে দেন ছেলেরা

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় জমি লিখে না দেওয়ায় ৮০ বছরের বৃদ্ধ বাবাকে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে দুই ছেলের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১০ আগস্ট) উপজেলার বেরুবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান পাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ভুক্তভোগী রজব আলী (৮০) আইনের সহায়তা নিতে নাগেশ্বরী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তিনি নাগেশ্বরী উপজেলার বেরুবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান পাড়া এলাকার বাসিন্দা।

শনিবার (১২ আগস্ট) নাগেশ্বরী থানায় ছেলেদের বিরুদ্ধে অভিযোগ দেন রজব আলী। অভিযোগে তিনি উল্লেখ করেন, তার ছেলে আনোয়ার হোসেন ও রফিকুল ইসলামকে জমি লিখে না দেওয়ার কারণে তারা নির্যাতন করে তাকে বাড়ি থেকে বের করে দেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃদ্ধ রজব আলীর ছেলে আনোয়ার হোসেন ও রফিকুল ইসলাম দুইভাই মিলে মেরে বাড়ি থেকে বের করে দেন বৃদ্ধ বাবাকে। পরে বৃদ্ধ রজব আলী কোনো উপায় না পেয়ে ন্যায় বিচারের আশায় নাগেশ্বরী থানায় অভিযোগ করেন।

ঘটনার বিষয়ে বেরুবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোলায়মান আলী বলেন, বিষয়টি আমাকে জানানো হয়নি। তবে নিঃসন্দেহে বৃদ্ধের ছেলেরা জঘন্য একটা কাজ করেছে। তাদের সঠিক বিচার হওয়া উচিত।

এ ব্যাপারে নাগেশ্বরী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, বৃদ্ধকে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ