জমকালো আয়োজনের মধ্যদিয়ে ইবি কর্মকর্তা সমিতির ফ্যামিলি ডে উদযাপন

:: ইবি সংবাদদাতা ::

জমকালো আয়োজনের মধ্যদিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) কর্মকর্তা সমিতির ফ্যামিলি ডে উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) শহীদ হামিদুর রহমান মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে উদ্বোধনী সভা, কর্মকর্তা ও তাদের সহধর্মিণী এবং সন্তানদের জন্য বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা, মধ্যাহ্ন ভোজ, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‌্যাফেল ড্র এর আয়োজন করা হয়।

সকাল ১০টায় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিনব্যাপি এ অনুষ্ঠানের উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম।
উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, আজকের এ অনুষ্ঠানের মধ্যদিয়ে কর্মকর্তাদের পারিবারিক বন্ধন সৃষ্টি হবে। অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের আগমণে আজকের এ অনুষ্ঠান নতুন-পুরাতনের মিলন-মেলায় পরিণত হয়েছে। তিনি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, আসুন আমরা সবাই মিলে এ বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে কাজ করি এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বদ্ধপরিকর হয়।

বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির সভাপতি এ.টি.এম এমদাদুল আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ ওয়ালিদ হাসান মুকুটের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া বলেন, এ আয়োজন অনেক গুরুত্ব বহন করে। আশারাখি আগামীতেও আপনারা এ ধরনের আয়োজন অব্যাহত রাখবেন।

বিশেষ অতিথির বক্তব্যে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান বলেন, কর্মকর্তা সমিতি হচ্ছে কর্মকর্তাদের আশ্রয় স্থল। এ সমিতি কর্মকর্তাদের কল্যাণে এবং বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে তাদের কাজের ধারা অব্যাহত রাখবে এ প্রত্যাশা করি।

উদ্বোধন অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে কর্মকর্তা ও তাদের সহধর্মিণী এবং সন্তানদের জন্য বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এরপর মধ্যাহ্ন ভোজ শেষে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে র‌্যাফেল ড্র এর মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ