চাঁপাইনবাবগঞ্জের মানুষ আর বিএনপিকে চায় না : মাহিয়া মাহি

বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে সেই উন্নয়ন অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। চাঁপাইনবাবগঞ্জে বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগের আয়োজনে সোমবার (৬ নভেম্বর) দুপুরে জেলা শহরের সেন্টু মার্কেট সংলগ্ন বঙ্গবন্ধু মুক্তমঞ্চে অনুষ্ঠিত সমাবেশে মাহি বলেন, আগামী নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চাঁপাইনবাবগঞ্জের তিনটি আসন উপহার দিতে চাই। দেশবাসীকে জানাতে চাই, অন্য জেলা কী করছে জানি না, কিন্তু চাঁপাইনবাবগঞ্জের মানুষ বিএনপিকে আর চায় না। এই জেলার কৃষকসমাজ বিএনপিকে চায় না। তারা চাই, সুষ্ঠুভাবে ভোট দিতে। তরুণরা তাদের প্রথম ভোট নৌকায় দিতে চায়।

গণতান্ত্রিক আন্দোলনে বিএনপি ব্যর্থ হয়েছে উল্লেখ করে মাহি বলেন, আমার যেসব ভাই-বোন বছরের প্রথম দিনে নতুন বই পায়, তার পরিবার চায় না এই দেশে বিএনপি আসুক। বিএনপি যে অপরাজনীতি ও জ্বালাও-পোড়াও শুরু করেছে, চাঁপাইনবাবগঞ্জে তা মোকাবিলায় ছাত্রলীগই যথেষ্ট। ছাত্রলীগের নেতাকর্মীরা সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন এবং তার উন্নয়নের বার্তা চারদিকে ছড়িয়ে দেবেন। বিএনপি-জামায়াত যাতে মানুষকে ভুল বুঝাতে না পারে, সে বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। যাতে তরুণদের প্রথম ভোট নৌকায় দিতে পারে।

তিনি আরও বলেন, এ দেশের সাধারণ খেটে খাওয়া মানুষ বিএনপির অবরোধ মানে না। আজকে সীমান্তবর্তী ভোলাহাটের শেষ ঘরটিতেও পৌঁছে গেছে বিদ্যুতের আলো। সেই ঘরে লাইট জ্বলে। সেই ঘরের মানুষ চায় না, এই দেশে অবরোধ হোক, ক্ষমতায় অন্য কোনো দল আসুক। কারণ আওয়ামী লীগ সরকারই তাদের ঘরে ঘরে বিদুৎ এনে দিয়েছে। আজকে সীমান্তের সোনামসজিদ এলাকার শেষ ঘরটিতেও একটি ছেলে মোবাইলে ইন্টারনেট সংযোগ দিয়ে দেখছে, ঢাকায় কীভাবে এক পুলিশ ভাইকে মারতে মারতে মেরেই ফেলা হলো। সেই ছেলেটি চায় না, এই দেশে আর বিএনপি আসুক। তারা চায় না, এই দেশকে জ্বালিয়ে-পুড়িয়ে ছারখার করা সেই বিএনপি ক্ষমতায় আসুক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, আজকে আমার বাসা নাচোল উপজেলা থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরে আসার পথে বেশ সময় লেগেছে। আমি ভেবেছিলাম হয়ত রাস্তা ফাঁকা থাকবে, কারণ আজকে অবরোধ চলছে। কিন্তু রাস্তায় বের হয়ে দেখলাম অনেক ট্রাক, অটোরিকশা, সিএনজি চলছে। কর্মমুখর জীবন পার করছে সবাই। রাস্তায় অনেককেই জিজ্ঞেস করলাম, আজকে অবরোধ না? উত্তরে সাধারণ খেটে-খাওয়া মানুষজন জানালো, এসব অবরোধ মানলে হবে? আমরা কাজ করে খায়। এই দেশে আমরা অবরোধ মানি না।

এর আগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়। সেখানেই বিএনপির অবরোধবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদের সভাপতিত্বে সমাবেশ বক্তব্য দেন জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ, সাধারণ সম্পাদক আশিকুজ্জামান আশিক। এ সময় ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ