খাতার পাতায় লিখা ছিল, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’

:: আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি ::

জয়পুরহাটের আক্কেলপুরে মায়ের উপর অভিমান করে মেহেরুন নেছা পাপিয়া (১৮) নামে এক কলেজ ছাত্রী নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আতহত্যা করেছে। পুলিশ ওই ঘরের খাটের উপর থেকে একটি খাতা উদ্ধার করেছে।সেখানে লিখা ছিল “আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেলে উপজেলার সোনামুখী ইউনিয়নের অনন্তপুর গ্রামে। নিহত পাপিয়া ওই গ্রামের মৃত মুনছুর আলীর মেয়ে।

বিষয়টি নিশ্চিত করেছেন আক্কেলপুর থানারা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে,বৃহস্পতিবার সকালে পাপিয়া আক্কেলপুর মুজিবর রহমান সরকারি কলেজে গিয়েছিল। সে ওই কলেজের শিক্ষার্থী ছিলেন। কলেজ থেকে দুপুরের পর বাড়ি ফিরেছিল পাপিয়া। ওই সময় তাঁর মা পারুল আক্তার কলেজ থেকে আসতে দেড়ি হলো কেন বলে পাপিয়াকে বকাঝকা করে। এতেই সে সকলের অগোচরে ঘরের দরজা বন্ধ করে ঘরের বাঁশের আঁড়ার সাথে গলায় ওরনা পেঁচিয়ে আতœহত্যা করে।

নিহতের মা পারুল আক্তার বলেন, কলেজ থেকে দেড়িতে বাড়ি আসায় আমি একটু বকা দিয়েছিলাম। এতেই অভিমান করে ওই কাজ করেছে। আমার মেয়ের আগে থেকেই খুব রাগ ছিল। একটুতেই সে রেগে যেত বলে তিনি জানান।

স্থানীয় ইউপি সদস্য সাগর হোসেন বলেন, মেয়েটি খুব রাগীত ছিল। একটুতেই সে রেগে যেত। এর আগেও সে রাগ করে কিটনাশক পানে আতহত্যার চেষ্টা করেছিল। আজ শুনি সে মায়ের উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আতহত্যা করেছে। কিছুদিন আগে ওই বাড়ির পাশের একটি মেয়েও একই ভাবে আতহত্যা করেছিল।

ওসি আবু বকর সিদ্দিক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। মেয়েটি তাঁর নিজ ঘরেই গলায় ফাঁস দিয়ে আতহত্যা করেছে। তাঁর ঘরের খাটের উপরে একটি খাতার পাতায় লিখা ছিল “আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমি ওই লেখাটি মেয়েটির অন্য লেখার সাথে মিলিয়ে দেখেছি। নিহতের পরিবার থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো বলেন কিছুদিন আগে ওই বাড়ির পাশের একটি মেয়েও চিরকুট লিখে একইভাবে আতহত্যা করেছিল। সেও চিরকুটে লিখেছিল “আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। প্রত্যেক অভিভাবকদের কাছে অনুরোধ ছেলে মেয়েদের প্রতি যতশীল আচরণ করতে হবে। তা না হলে এমন ঘটনা ঘটতেই থাকবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ