এরশাদের জন্মদিন উপলক্ষে বিদিশার র‍্যালি

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজধানীতে র‍্যালি করেছে জাতীয় পার্টি (জাপা) পুনর্গঠন প্রক্রিয়া। র‍্যালির নেতৃত্বে ছিলেন এরশাদের সাবেক স্ত্রী ও জাপা পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা সিদ্দিক।

শনিবার (১৯ মার্চ) বেলা ১২টার দিকে বারিধারা প্রেসিডেন্ট পার্ক থেকে র‍্যালিটি বের হয়ে গুলশান, বনানী, হাতিরঝিলসহ শহরের বিভিন্ন সড়ক ঘুরে আবার বারিধারা গিয়ে শেষ হয়। একটি ছাদখোলা গাড়িতে করে র‍্যালিতে অংশ নেন বিদিশা। এছাড়া বেশকিছু পিক-আপ ভ্যান, মোটরসাইকেলে করে নেতাকর্মীরা অংশ নেন।

র‍্যালি চলাকালে পুরো সময় গাড়ি থেকে হাত নেড়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মানুষদের শুভেচ্ছা জানান বিদিশা। এছাড়া হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার মাগফিরাতে সবার কাছে দোয়া চান তিনি।

২০১৯ সালের ১৪ জুলাই সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান হুসেইন মুহম্মদ এরশাদ। তার মৃত্যুর পর ছেলে এরিক এরশাদের সঙ্গে বারিধারার প্রেসিডেন্ট পার্কে থাকা (বসবাস) নিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের সঙ্গে দ্বন্দ্ব সৃষ্টি হয় বিদিশার। এরপর গত বছর জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়া নামে রাজনীতি শুরু করেন বিদিশা।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ