অ্যাম্বুলেন্সের চাপায় বিদ্যালয়ের সামনেই প্রাণ গেল ছাত্রীর

মানিকছড়িতে চট্টগ্রাম-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়ক পার হওয়ার সময় অ্যাম্বুলেন্সের চাপায় স্কুলছাত্রী মাসাপ্রু মারমা (৭) নিহত হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) সকাল ৯টার দিকে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার গবামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মাসাপ্রু মারমা মানিকছড়ির দক্ষিণ ফকিরনালা এলাকার আবাইশে মারমা ও ম্রাচাইন্দা মারমার কন্যা। সে মানিকছড়ির গবামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির শিক্ষার্থী।

জানা গেছে, প্রতিদিনের মতোই স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় মাসাপ্রু। বিদ্যালয়ের সামনে চট্টগ্রাম-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়ক পার হওয়ার সময় দ্রুতগামী লাশবাহী একটি অ্যাম্বুলেন্স তাকে চাপা দিলে গুরুতর আহত হয় সে। পরে স্থানীয়রা তাকে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মহিউদ্দীন তাকে মৃত ঘোষণা করেন।

গবামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল কালাম আজাদ বলেন, আমি অফিস কক্ষে ছিলাম। ছাত্রদের চেচামেচি শুনে বের হয়ে দেখি রাস্তায় অসংখ্য মানুষ ভীড় করে আছে। কাছে যেতেই দেখি কালো পিচ ঢালা রাস্তা রক্তে একাকার! কীভাবে কী হলো বুজে উঠতে পারেছি না।

স্কুলছাত্রী নিহতের খবর নিশ্চিত করে মানিকছড়ি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আওলাদ হোসেন বলেন, লাশবাহী অ্যাম্বুলেন্সটির চালক পালিয়ে যায়। অভিভাবকের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী আইনি প্রক্রিয়া নেওয়া হবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ