বঙ্গোপসাগরে ট্রলারডুবি : দুই দিনে ৭ জেলের মরদেহ উদ্ধার

বৈরী আবহাওয়ার কারণে বঙ্গোপসাগরের কক্সবাজারের নাজিরারটেক এলাকায় ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ আরও দুই জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (২১ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে নাজিরারটেক থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

এর আগে সকালে তিনজন ও গতকাল শনিবার দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। সব মিলিয়ে সাতজনের মরদেহ উদ্ধার করা হলো। এ ঘটনায় আরও এক জেলে নিখোঁজ রয়েছেন।

সর্বশেষ মরদেহ উদ্ধার হওয়া জেলেরা হলেন- খুরুশ্কুলেরর পূর্ব হামজার ডেইল এলাকার নূরুল ইসলাম ও আনোয়ার হোসেন।

উদ্ধার কার্যক্রম তদারককারী খুরুশ্কুলের স্থানীয় সমাজসেবক আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, সর্বশেষ গতকাল শনিবার রাত পর্যন্ত ছয়জন জেলে নিখোঁজ ছিল। তাদের উদ্ধারে আজ সকাল থেকে তৃতীয় দিনের মতো উদ্ধার কার্যক্রম শুরু করা হয়। তল্লাশির একপর্যায়ে বেলা ১১টার দিকে সাগরের নাজিরারটেক পয়েন্টে বিচ্ছিন্নভাবে ভাসমান অবস্থায় তিনজনের মরদেহ এবং সর্বশেষ বিকেল সাড়ে ৪টার দিকে একই পয়েন্ট থেকে আরও দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত সাতজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও একজন। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত শুক্রবার (১৯ আগস্ট) দুপুরে বৈরী আবহাওয়ার কারণে বঙ্গোপসাগরের নাজিরারটেক পয়েন্টে এফবি মায়ের দোয়া নামে ট্রলারটি ডুবে যায়। পরে বিভিন্নভাবে ১৩ জনকে জীবিত উদ্ধার করা সম্ভব হলেও নিখোঁজ ছিলেন আটজন। এদের মধ্যে দুই দিনে সাতজনের মরদেহ উদ্ধার করা হলো।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ