ছিনতাইকারীকে ধরিয়ে দিলে পুরস্কার দেবে পুলিশ

২ লাখ ৫০ হাজার টাকাসহ ব্যাগ ছিনতাইয়ের ঘটনায় জড়িত চারজনকে ধরিয়ে দিতে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)। ছিনতাইকারীদের ধরিয়ে দিলে পুরস্কৃত করারও ঘোষণা দেওয়া হয়। মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে আরএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ছবিতে প্রদর্শিত ব্যক্তিরা ছিনতাইকারী। এখন পর্যন্ত এই ৪ ছিনতাইকারীর পরিচয় জানা যায়নি। তারা গত ৩০ মার্চ দুপুর ১২টার দিকে বোয়ালিয়া মডেল থানাধীন সাহেব বাজার প্রেসক্লাবের সামনে থেকে এক মোটরসাইকেল চালকের কাছ থেকে একটি ব্যাগ জোরপূর্বক ছিনিয়ে নেয়। ব্যাগের মধ্যে ২ লাখ ৫০ হাজার টাকা ছিল।

ছিনতাইকারীদের ধরতে ও মামলার সুষ্ঠু তদন্ত এবং বিচারের জন্য প্রদর্শিত ব্যক্তিদের সন্ধান জানা একান্ত প্রয়োজন। কেউ ওই ব্যক্তিদের সন্ধান জেনে থাকলে বোয়ালিয়া থানায় যোগাযোগ করার জন্যও অনুরোধ করা হয় ওই বিজ্ঞপ্তিতে। অভিযুক্ত এই চারজনকে ধরিয়ে দিতে পারলে ৫ হাজার টাকা পুরস্কার দেওয়ারও ঘোষণা দেওয়া হয়েছে। এ বিষয়ে আরএমপির বোয়ালিয়া মডেল থানায় একটি ছিনতাই মামলা হয়েছে।

আরএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম বলেন, এ ঘটনায় মোট ৫ জন জড়িত ছিল। তার মধ্যে চারজনকে চিহ্নিত করা গেছে। আমরা তাদের ছবি প্রকাশ করেছি। উল্লেখিত চারজনকে ধরিয়ে দিলে ৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছে। এই ঘটনায় একটি মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ