জবির গণিত বিভাগ অ্যালামনাইয়ের নেতৃত্বে সোলায়মান-নুরুজ্জামান

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গণিত বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ২০০২-০৩ সেশনের সাবেক শিক্ষার্থী ও বর্তমান বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল ডেপুটি কমিশনার সোলায়মান মিয়া ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ৩য় ব্যাচের সাবেক শিক্ষার্থী ও বর্তমানে একই বিভাগের সহকারী অধ্যাপক মো. নুরুজ্জামান।

শনিবার (৮ এপ্রিল) অ্যালামনাই অ্যাসোসিয়েশন আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠানে ২০২১-২২ সালের কমিটির মেয়াদ পূর্ণ হওয়ায় নির্বাচনের মাধ্যমে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এছাড়াও সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বিভাগের ২০০২-০৩ সেশনের শিক্ষার্থী মো. তরিকুল ইসলাম, ২০০১-০২ সেশনের শিক্ষার্থী মো. আতিকুর রহমান ও ২০০৩-০৪ সেশনের শিক্ষার্থী গুলজার হোসেন শিবলী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বিভাগের ২০০২-০৩ সেশনের শিক্ষার্থী এইচ. এম. আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বিভাগের ৪র্থ ব্যাচের শিক্ষার্থী বর্তমানে বিভাগের সহকারী অধ্যাপক পদে কর্মরত মো. আশরাফুল ইসলাম, অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ৪র্থ ব্যাচের সাবেক ছাত্র ও বর্তমানে বিভাগের সহকারী অধ্যাপক মো. মোজাম্মেল হক, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ১ম ব্যাচের সাবেক ছাত্র জুয়েল হোসেন খন্দকার।

এছড়াও সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক হিসেবে ২০০৪-০৫ সেশনের সাবেক ছাত্র মো. খলিলুর রহমান, আন্তর্জাতিক ও সমাজকল্যাণ সম্পাদক হিসেবে ২য় ব্যাচের সাবেক শিক্ষার্থী মোসা. আছিয়া খাতুন নির্বাচিত হয়েছেন।

বাকি ১০টি সদস্য পদে গণিত বিভাগের বিভিন্ন সেশনের সাবেক শিক্ষার্থীরা নির্বাচিত হয়েছেন যারা প্রত্যেকেই নিজ নিজ কর্মক্ষেত্রে প্রতিষ্ঠিত।

উল্লেখ্য, ২০১৬ সালের ১৪ই নভেম্বর বিভাগের তৎকালীন চেয়ারম্যান অধ্যাপক ড. রেজাউল করিমের হাত ধরে যাত্রা শুরু করে জবি. গণিত অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ