রমজান ও আসন্ন ঈদ উপলক্ষে আইন শৃংঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, ডিআইজি, ময়মনসিংহ রেঞ্জ মহোদয়ের সভাপতিত্বে তাঁর কার্যালয়ের সম্মেলন কক্ষে আসন্ন পবিত্র মাহে রমজান ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষে ময়মনসিংহ রেঞ্জাধীন বিভিন্ন ইউনিট ইনচার্জে’র সাথে সার্বিক আইন শৃংঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শেরপুর পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষ থেকে যুক্ত ছিলেন জনাব মোঃ কামরুজ্জামান বিপিএম, পুলিশ সুপার, শেরপুর।

সভায় আসন্ন পবিত্র মাহে রমজান ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষে ময়মনসিংহ রেঞ্জাধীন বিভিন্ন বিপনী বিতান, শপিংমল, ব্যাংকসমূহের নিরাপত্তা, যানবাহনের শৃংঙ্খলা, সড়ক দুর্ঘটনা রোধ, শ্রমিক অসন্তোষ ভেজাল খাদ্যদ্রব্য ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ সার্বিক নিরাপত্তা, আইন শৃংঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্তে আলোচনা করা হয়।

এছাড়াও ভিডিও কনফারেন্সিং এর মাধ্যম শেরপুর জেলা প্রান্ত থেকে জনাব মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), শেরপুর; জনাব মোঃ সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), শেরপুর-সহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ইনচার্জগণ স্ব স্ব ইউনিট হতে ভিডিও কনফারেন্সিং মাধ্যমে সভায় যুক্ত ছিলেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ