জাতির পিতার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও জয় বাংলা কনসার্ট অনুষ্টিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ এর উদ্যোগে চানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা এবং জয় বাংলা কনসার্ট ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। প্রতি বছরের ন্যায় এ বছরও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী যথাযথ মর্যাদায় সাড়ম্বরে উদযাপনের লক্ষ্যে দেশব্যাপী ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

অনুষ্ঠানের শুরুতেই জাতির পিতার জন্ম ও জীবনী নিয়ে বক্তারা আলোচনা পেশ করেন।বক্তারা বলেন জাতির পিতা জন্মের শুরু থেকে শেষ পর্যন্ত দেশ ও দেশের মানুষের জন্য লড়ে গেছেন। জন্মের পর থেকে জাতির পিতা কখনো ভোগ করেন নাই বরং ত্যাগ করেই গেছেন। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছেন দেশ রত্ন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা। আলোচনা শেষে কেক কাটা ও দোয়ার মাধ্যমে আলোচনা পর্ব শেষ হয়।তার পর রাত ৯ টা থেকে রাত ১২ টা পর্যন্ত পর্যায়ে ক্রমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

জাতির পিতার জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক জনাব জাহাঙ্গীর মৃধা প্রধান অতিথিঃ ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অধ্যাপক জনাব মোঃ মিজানুর রহমান(শিশির)বিশেষ অতিথিঃ মোঃ মাসুদ রানা অফিসার্স ইনচার্জ আউলিয়া বাজার তদন্ত পুলিশ ফাঁড়ি।এছাড়াও উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সেক্রেটারি মোঃ সিরাজ মিয়া মেম্বার,৭,৮,৯ নং ওয়ার্ড এর মেম্বার মিসেস রাবেয়া খাতুন ইভা, পাহাড়পুর ইউনিয়ন ছাত্রলীগ এর সাধার সম্পাদক মোঃ আসাদ ভুইয়া ও মনির মাস্টার,শেখ রনি আব্দুল হক সহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ