প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ময়মনসিংহে ছাত্রলীগের আনন্দ মিছিল

আগামী ১১ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহে আগমন উপলক্ষে আনন্দ মিছিল করেছে জেলা ছাত্রলীগ। মঙ্গলবার (৭ মার্চ) বিকেলে নগরীর শিববাড়িস্থ আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের করা হয়।

এতে নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির। আনন্দ মিছিলটি নগরীর গাঙ্গিনারপাড়, নতুন বাজার, জিলা স্কুল মোড় হয়ে টাউন হল মোড়ে গিয়ে শেষ হয়।

আনন্দ মিছিলে জেলা ছাত্রলীগের সহসভাপতি হোসাইন মো. আফজাল, আমিত সাহা, সুজন মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, সাংগঠনিক সম্পাদক আদিত্য আহমেদ পলাশ, আনন্দ মোহন কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক শেখ সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ওমর ইসলামসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশ নেন।

আনন্দ মিছিল শেষে জেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন বলেন, আগামী ১১ মার্চ বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার ময়মনসিংহ আগমন উপলক্ষে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ ইতোমধ্যে প্রতিটি ইউনিটের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছে। বঙ্গবন্ধুকন্যার জনসভাকে জনসমুদ্রে পরিণত করার জন্য জেলা ছাত্রলীগ সর্বাত্মকভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে জেলার সকল শ্রেণি-পেশার মানুষের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা এবং জেলাজুড়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। আমরা বিশ্বাস করি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ময়মনসিংহে আগমনের মধ্য দিয়ে এই উৎসবের পূর্ণতা পাবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ