সাপ্তাহিক চাকরির খবর

চলতি সপ্তাহে সরকারি ও বেসরকারি বেশ কয়েকটি প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। পদ ও প্রতিষ্ঠান অনুসারে নিয়োগ প্রক্রিয়া ভিন্ন। কোন কোন প্রতিষ্ঠান নিয়োগ দেবে লিখিত ও মৌখিক পরীক্ষার ভিত্তিতে। আবার কোনো কোনো প্রতিষ্ঠান নিয়োগ দেয় শুধুমাত্র মৌখিক পরীক্ষার ভিত্তিতে। ভিন্নতা থাকে আবেদন প্রক্রিয়াতেও। কোথাও আবেদন করতে হয় অনলাইনে, কোথাও ডাকযোগে বা সরাসরি।

এক্ষেত্রে কিছুটা ভুল হলে চাকরি তো হয়ই না। উল্টো জলে যায় আবেদন ফি। সে জন্যই ‘এক নজরে সপ্তাহের সেরা চাকরি’-

সপ্তাহে দুইদিন ছুটিসহ ঢাকার বাইরে লোক নিচ্ছে ব্র্যাক
ব্র্যাক সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের হিউম্যান রিসোর্সেস বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

সিলেট গ্যাস ফিল্ডসে চাকরির সুযোগ, বেতন স্কেল ২২০০০
সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের বেশ কয়েকটি পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

লাখ টাকা বেতনে ইরিতে চাকরি, সঙ্গে যাতায়াতা ভাড়া পাবেন ১২ হাজার
আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট (ইরি) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশের চলমান প্রজেক্টে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

ঈদ কেন্দ্রীক খণ্ডকালীন চাকরির সুযোগ
বাংলাদেশের অন্যতম ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ- এর ঈদ প্যাকেজের জন্য নতুন ও দক্ষ বিক্রয় কর্মী (পুরুষ/মহিলা) নিয়োগ দেওয়া হবে। পূর্ব অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। তবে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম এসএসসি পাস হতে হবে।

তিন বিভাগের প্রাথমিকের শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ
রংপুর, বরিশাল ও সিলেট বিভাগে প্রাথমিক স্কুলের সহকারী শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (ডিপিই)। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) তিনটি জাতীয় দৈনিকে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে জানিয়েছেন অধিদপ্তরের পরিচালক (পলিসি ও অপারেশন) মনীষ চাকমা।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ