অভয়নগরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

:: যশোর জেলা প্রতিনিধী ::

“স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১দিনব্যাপি প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় এর সহযোগিতায় এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর বাস্তবায়নে সারা দেশের ন্যায় অভয়নগরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ ফেব্রæয়ারি) বেলা ১১ টায় অভয়নগর প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল প্রাঙ্গণে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রদর্শনীর উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডাঃ মিনারা পারভীন,নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক,চলিশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সানা
আব্দুল মান্নান,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আঞ্জুমনোয়ারা,নওয়াপাড়া ফায়ার স্টেশন এর ওয়্যারহাউজ ইন্সপেক্টর টিটব সিকদার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.মো.আবুজার সিদ্দিকী এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা কৃত্রিম প্রজনন টেকনেশিয়ান এসএম মোজাফফার হোসেন। প্রদর্শনী অনুষ্ঠান উদ্বোধনের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রাণিসম্পদ কর্মকর্তা ওবায়দুর রহমান এবং পবিত্র গীতা পাঠ করেন বিশ্ব জিৎ চক্রবর্তী। এসময় সফল খামারী হিসেবে বক্তব্য রাখেন মমিতা মল্লিক, বিশ্বজিৎ চক্রবর্তী প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন এলাকা থেকে আগত খামারী এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ