সাংসদ জয়া সেনগুপ্তার বিরুদ্ধে পোস্ট, গ্রেপ্তার ১

:: সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ::

গত ১১ ফেব্রুয়ারী আনুমান সন্ধ্যা৭টায় দিরাই-শাল্লার আসনের সংসদ সদস্য ডক্টর জয়া সেনগুপ্তাকে নিয়ে কটাক্ষ করে ফেসবুকে একটি পোস্ট করেন জামায়াত-শিবিরের সাবেক কর্মী ও বর্তমান সিলেট জেলা বঙ্গবন্ধু তথ্য ও প্রযুক্তি লীগের সভাপতি এস এম শামীম। পরে ১২ ফেব্রুয়ারী শাল্লা উপজেলা যুবলীগ নেতা অরিন্দম চৌধুরী অপু বাদী হয়ে শাল্লা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এরই পরিপ্রেক্ষিতে আজ সিলেট শহর থেকে সেখানকার পুলিশের সহযোগিতা নিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হোন শাল্লা থানা পুলিশ। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আমিনুল ইসলাম। জানা যায় মামলা রুজু হওয়ার পর থেকে সুনামগঞ্জ,হবিগঞ্জ ও সিলেটের বিভিন্ন জায়গায় আত্মগোপনে চলে যায় এস এম শামীম।

প্রসঙ্গত সাবেক জামায়াত শিবির কর্মী এসএম শামীম তাঁর নিজ ফেসবুক আইডিতে লিখেন ‘কতবড় নির্লজ্জ সাদা কাপড়ে মোড়ানো একটা লাশ! তারপরও ক্ষমতা আখড়িয়ে ধরে রাখতে চায়, মনে হয় যেন দিরাই-শাল্লা তার বাপ-দাদার সম্পত্তি’ এই পোস্ট দিয়ে দিরাই শাল্লাসহ সারা দেশজুড়ে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি করেছে। এই পোস্টে পক্ষে বিপক্ষে নানা মন্তব্য করে সংসদ সদস্যের সম্মান ক্ষুন্ন করা হয়েছে। বিভিন্ন সময়ে সরকার বিরোধী বাজে মন্তব্য করে এলাকায় সংঘাত সৃষ্টি করেছে। শুধু তা-ই নয়, আওয়ামীলীগের পদদারী নেতাদের টার্গেট করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কুৎসা রটিয়ে সম্মানহানি করা তাঁর স্বভাব। এসব কুৎসা রটনা করতে গিয়ে একাধিকবার শাল্লার সাধারণ জনগণের তোপের মুখে পড়তে হয়েছে এস এম শামীমকে। উল্লেখ্য গ্রেফতারকৃত এস এম শামীম সিলেট স্বাদ এন্ড লিমিটেডে দীর্ঘদিন যাবত কর্মরত ছিলেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ