ফরিদপুরে আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু

ফরিদপুরের সালথায় শীত নিবারণের জন্য আগুন পোহাতে গিয়ে দগ্ধ হন বড়ু খাতুন নামে ৮০ বছর বয়সী এক বৃদ্ধা। দগ্ধ হওয়ার এক দিন পর শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল ১০টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত বড়ু খাতুন উপজেলার ভাওয়াল ইউনিয়নের পরুরা উত্তরপাড়া গ্রামের মৃত জলিল মোল্লার স্ত্রী। এ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ভাওয়াল ইউপি চেয়ারম্যান মো. ফারুকুজ্জামান ফকির মিয়া।

মৃতের ছেলে আবুল খায়ের মোল্লা বলেন, আমার মা বড়ু খাতুন কয়েকদিন আগে পাশ্ববর্তী রামকান্তুপুর ইউনিয়নের নিধুপট্টি গ্রামে বোন রাশিদা বেগমের বাড়ি বেড়াতে গিয়েছিল। সেখানে বৃহস্পতিবার সকালে নাস্তা খেয়ে রান্না ঘরের চুলায় আগুন পোহাতে বসেন। এ সময় তার পরনের কাপড়ে আগুন ধরে যায়। পরে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আজ শুক্রবার সকাল ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিকেলে আসর বাদ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়েছে।

সালথা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক বলেন, অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর বিষয়টি আমাকে কেউ জানায়নি। এ বিষয়ে থানায় কোনো তথ্য নেই। এটা আপনার কাছেই প্রথম শুনলাম।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ