ব্রাহ্মণবাড়িয়ার ঘটনা বিএনপির সাজানো : ওবায়দুল কাদের

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে গুলিবিদ্ধ হয়ে ছাত্রদল নেতার মৃত্যুর ঘটনাকে ‘বিএনপির সাজানো’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বাঞ্ছারামপুরের ঘটনা‌ বিএনপির সাজা‌নো, বানা‌নো, বাস্ত‌বে সত‌্য নয়।

সোমবার (২১ নভেম্বর) বিকেলে কুমিল্লা সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে যোগ দিয়ে সেতুমন্ত্রী সাংবাদিকদের এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ভাড়া করে লোক এনে সমাবেশ করছে। তাদের সি‌লে‌টের সমা‌‌বেশের সা‌থে ঢাকার উত্তরার আমাদের সমা‌বেশ মি‌লি‌য়ে দেখুন, বাকিটা নির্বাচ‌নে।

তিনি আরও বলেন, শেখ হা‌সিনার মতো নেতা না থাক‌লে এ দে‌শে উন্নয়ন হয় না, এটা আজ প্রমা‌ণিত সত‌্য। আগামী নির্বাচনে জনগণ শেখ হাসিনা সরকারকেই ভোট দিয়ে জয়যুক্ত করবে।

এ সময় সেনাবাহিনীর কু‌মিল্লা এরিয়া কমান্ডার ৩৩ পদা‌তিক ডি‌ভিশনের জিওসি মেজর জেনারেল মো. মাইনুর রহমান, সংসদ সদস্য বীর মু‌ক্তি‌যোদ্ধা অ্যাডভোকেট আবুল হা‌শেম খান, রা‌জি মোহাম্মদ ফখরুল, না‌সিমুল আলম নজরুল, ডা. প্রাণ গোপাল দত্ত, ‌নিজাম উদ্দিন হাজারী, এইচএম ইব্রা‌হিম, আঞ্জুম সুলতানা, এ‌্যারোমা দত্ত, উম্মে ফা‌তেমা নাজমা বেগম শিউলি, ফ‌রিদা আলম সাকী প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত শনিবার (১৯ নভেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে কুমিল্লা বিভাগীয় গণসমাবেশের লিফলেট বিতরণকালে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নয়ন মিয়া (২২) নামে এক ছাত্রদল নেতার মৃত্যু হয়েছে।

বিএনপির দাবি- পুলিশের গুলিতে নয়নের মৃত্যু হয়েছে। নয়ন উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি ছিলেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ