হবিগঞ্জে মহাসড়কে পিকআপচাপায় বাবা-ছেলের মৃত্যু

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে পিকআপ ভ্যানের চাপায় বাবা-ছেলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে উপজেলার কান্দিগাঁও নামক স্থানে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলো কান্দিগাঁও গ্রামের ইউসুফ আলী (৫৫) ও তার ছেলে মোহাম্মদ আলী (৫)। তাদের বাড়ি উপজেলার গজনাইপুর ইউনিয়নের দিনারপুর গ্রামে।

বিষয়টি নিশ্চিত করেন শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার সকালে ইউসুফ আলী তার একমাত্র সন্তান মোহাম্মদ আলীকে নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে একটি দোকানে যান। সেখানে তাকে বিস্কুট কিনে দেন। হঠাৎ মোহাম্মদ আলী দৌড়ে মহাসড়ক পার হওয়ার চেষ্টা করে। তখন ছেলেকে বাঁচাতে মহাসড়কে দৌড়ে যান ইউসুফ আলী। এ সময় সিলেটগামী দ্রুতগতির একটি পিকআপ ভ্যান তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই শিশু মোহাম্মদ আলীর মৃত্যু হয়।

গুরুতর আহত অবস্থায় ইউসুফ আলীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া পর মৃত্যু হয়। ঘটনার পর স্থানীয় লোকজন ঢাকা-সিলেট মহাসড়কে গাছ ফেলে অবরোধ করেন। এতে ঢাকা-সিলেট মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করে।

গজনাইপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩ নং ওয়ার্ডের সদস্য জাহেদ আহমেদ চৌধুরী জানান, আগামী ২৪ জুলাই কাজের জন্য ইউসুফ আলীর ব্রুনাইয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু দুর্ঘটনা সব কেড়ে নিল। এ ঘটনায় দিনারপুরে শোকের ছায়া নেমে এসেছে।

শেরপুর হাইওয়ে থানার ওসি পরিমল চন্দ্র দেব জানান, পিকআপ ভ্যানের চাপায় বাবা-ছেলের মৃত্যু হয়েছে। এদিকে মহাসড়কের যান চলাচল এখন স্বাভাবিক রয়েছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ